পুরুষের কাছে নারীর তিনটি মাত্র চাওয়া

by News Room
ডেস্ক:অনেক পুরুষ বলে থাকেন নারীরা কী চায় তারা তা নিজেরাও জানে না। কিন্তু আপনি যদি নারীর মন পেতে চান তাহলে জেনে নিন, নারীরা নিশ্চিতভাবে যে তিনটি ব্যাপার পুরুষ সঙ্গীর কাছে আশা করেন।

সততা এবং বিশ্বস্ততা
সঙ্গী সৎ এবং বিশস্ত হবে এমনটা প্রতিটি নারী আশা করেন। নারীরা যদি একবার তার সঙ্গীর মিথ্যা কথা ধরে ফেলতে পারে পরবর্তীতে তাকে আর বিশ্বাস করতে চায় না। নারীরা সঙ্গীর দৈহিক সৌন্দর্য যতটা না আশা করেন তার চাইতে অনেক বেশি আশা করেন, তার সঙ্গী যেন অবশ্যই সৎ হয়। নারীরা সততার মাপকাঠিতে পুরুষকে সবার আগে যাচাই করেন। সবসময় বিশ্বস্ত থাকার চেষ্টা করুন।

মনোযোগী শ্রোতা
নারীরা সাধারণত কথা শোনার চাইতে বলতে পছন্দ করেন বেশি। নারীরা চান তার পুরুষ সঙ্গী সবসময় যেন তার কথা মনোযোগ দিয়ে শোনে এবং মূল্যায়ন করে।

পরিপক্কতা
সাধারণত নারীদের মানসিক পরিপূর্ণতা পুরুষের আগে আসে। নারীরা চান তার পুরুষ সঙ্গীটি যেন মানসিকভাবে পরিপক্ক এবং শান্ত স্বভাবের হয়। ভালোবাসার ক্ষেত্রে আবেগ প্রকাশ করে এবং একইসঙ্গে সাহস করে সিদ্ধান্ত নেয়ার যে ক্ষমতা রয়েছে তা প্রকাশ করে। নারীরা সঙ্গীর ওপর নির্ভর করতে পছন্দ করেন। – See more at: http://www.sylhetview24.com/news/details/Life_Style/6739#sthash.TelT0wKa.dpuf

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys