নূর হোসেনের ৫ স্ত্রীদের কে কোথায়?

by News Room
ডেস্ক রিপোর্ট  ::নারায়ণগঞ্জ সিটি করপোরেশন কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজনকে অপহরণের পর খুনের ঘটনায় প্রধান অভিযুক্ত নূর হোসেনের সন্ত্রাসী কর্মকান্ডের নানা ঘটনা প্রকাশ হতে শুরু করেছে ইতিমধ্যেই। শুধু মানুষ হত্যা নয় তার নারী কেলেঙ্কারীর ঘটনাও রীতিমত চাঞ্চল্যের সৃষ্টি করেছে। যাকে চোখে ধরেছে তাকেই বিয়ে করেছে সে। এর বাইরেও নূরের ছিল অসংখ্য নারীর সাহচার্য। তার ছিল ৫ স্ত্রী। নূরের ঘনিষ্ঠজনরা দাবি করেন, নূর হোসেনের ৫ স্ত্রীর মধ্যে প্রথম স্ত্রী লিলির বাড়ি ঢাকার মিলব্যারাক এলাকায়। সে এখন নূরের সংসারে নেই।

দ্বিতীয় স্ত্রী লিপির বাড়ি নারায়ণগঞ্জের খানপুরে। তার সংসারে বিপ্লব নামের এক ছেলে ছিল। কলেজ পড়ুয়া এ ছেলে বাপের বসানো মদের দোকান থেকে অত্যাধিক মদ পান করতে করতে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়ে। মাদক নিরাময় কেন্দ্রে নিয়েও তাকে ফেরানো সম্ভব হয়নি। মদ খেতে খেতেই কিছুদিন আগে নির্মমভাবে তার মৃত্যু হয়। এই মৃত্যুকে এলাকাবাসী ‘পিতার পাপে পুত্রের মৃত্যু’ হিসেবে উল্লেখ করেন।

তৃতীয় স্ত্রী পারুলের বাড়ি ডেমরার সারলিয়ায়। সেও এখন নূরের সংসারে নে

ই। চতুর্থ স্ত্রী কাঁচপুরের রুমা। তার সংসারে এক ছেলে ও এক মেয়ে আছে। রুমার সঙ্গেই সিদ্ধিরগঞ্জের শিমরাইলে বসবাস করতেন নূর। ৭ অপহরণ ও খুনের মামলার পর স্ত্রী- সন্তানদের নিয়ে পলাতক আছেন নূর হোসেন।

পঞ্চম স্ত্রী রাধার বাড়ি ভারতের কলকাতার সদর স্ট্রিটে। ২০০১ থেকে প্রায় ৬ বছর ভারতে পালিয়ে থাকার সময় ‘গোপাল’ নাম ধারণ করে রাধাকে বিয়ে করের নূর হোসেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys