নির্বাচনের দিন চারস্তরের নিরাপত্তা বলয়

by News Room
সিলেটের খবর ডেস্ক:দশম জাতীয় সংসদ নির্বাচনের দিন সিলেট-২ ও ৪ আসনভূক্ত এলাকায় আইনশৃঙ্খলা বাহিনীর চারস্তরের নিরাপত্তা বলয় থাকবে। নির্বাচনে যাতে কেউ কোন ধরনের বিশৃঙ্খলা করতে না পারে সেজন্য প্রতিটি কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ডিউটি ফোর্স, মোবাইল টিম ও স্টাইকিং ফোর্স মোতায়েন থাকবে। পুলিশকে দায়িত্ব পালনে সহযোগিতা করবে সেনাবাহিনী, বিজিবি, র‌্যাব, এপিবিএন ও ব্যাটালিয়ান আনসার। কেউ বিশৃঙ্খলা সৃষ্টি বা নির্বাচনে বাধা দিলে তাৎক্ষনিক সাজা দিতে মাঠে থাকবেন বিচারিক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

দশম জাতীয় সংসদ নির্বাচন নিয়ে শুক্রবার সকাল ১০টায় সিলেট পুলিশ লাইন মাঠে জেলা পুলিশের আলোচনা সভায় পুলিশ কর্মকর্তারা এ তথ্য জানান।

পুলিশ সুপার নুরে আলম মিনার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন অতিরিক্ত মোহাম্মদ সাখাওয়াত হোসাইন। বিশেষ অতিথির বক্তৃতা করেন- সিলেটের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মো. শহিদুল ইসলাম প্রমুখ।

মতবিনিময় সভায় জানানো হয়- সিলেট-২ ও ৪ আসনে ২৫৩টি ভোট কেন্দ্রের মাধ্যমে ভোটগ্রহণ হবে। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পোষাকী পুলিশের পাশাপাশি সাদা পোষাকেও দায়িত্ব পালন করবেন পুলিশ সদস্যরা।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys