নিবন্ধন হলে অনলাইন গণমাধ্যমে শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে: তথ্যমন্ত্রী

by News Room

নিউজ ডেস্ক: নিবন্ধন সম্পন্ন হলে দেশের অনলাইন গণমাধ্যমগুলোর মাঝে শৃঙ্খলা প্রতিষ্ঠিত হবে বলে মনে করছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।
সোমবার সচিবালয়ে জেলা প্রশাসক সম্মেলনের দ্বিতীয় দিনে তথ্য ও সংস্কৃতি মন্ত্রণালয়ের অধিবেশনের পর ব্রিফিংকালে তিনি এ অভিমত ব্যক্ত করেন। সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ এ সময় সেখানে উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসকদের সঙ্গে নিউ মিডিয়া ও সোশ্যাল মিডিয়ার চ্যালেঞ্জ নিয়ে আলোচনা হয়েছে জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, এই চ্যালেঞ্জ শুধু বাংলাদেশের নয়, সারা বিশ্বের। বাংলাদেশ এই চ্যালেঞ্জের মধ্যেই এগিয়ে যাচ্ছে।

ক্যাবল নেটওয়ার্ক পরিচালনা আইন বাস্তবায়নে মোবাইল কোর্টের অভিযান আরও জোরদার করতে জেলা প্রশাসকদের নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান তথ্যমন্ত্রী।

মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলমের সভাপতিত্বে অধিবেশনে তথ্য মন্ত্রণালয়ের সচিব আবদুল মালেক, সংস্কৃতি মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব ড. মো. আবু হেনা মোস্তফা কামাল, বাংলাদেশ টেলিভিশনের মহাপরিচালক এস এম হারুন আর রশিদ, বাংলাদেশ বেতারের মহাপরিচালক নারায়ণ চন্দ্র শীল এবং তথ্য ও সংস্কৃতি মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys