নিখোঁজ বিমানের রহস্য কোনো দিনই জানা যাবে না!

by News Room

মালয়েশিয়ার নিখোঁজ বিমানটির রহস্য হয়তো আর কোনোদিনই জানা সম্ভব হবে না বলে হুঁশিয়ার করে দিয়েছে মালয়েশিয়ার সরকার। খবর বিবিসি’র।

প্রধানমন্ত্রী নাজিব রাজাকের অস্ট্রেলিয়া সফরকে সামনে রেখে এমন সতর্কবার্তাই দিচ্ছে মালয়েশিয়া। উদ্ধারকাজ নিয়ে প্রধানমন্ত্রী কথা বলবেন অস্ট্রেলিয়া সরকারের সাথে।

মালয়েশিয়ার পুলিশ প্রধান খালিদ আবু বকর জানান, রহস্যের জট খুলতে পুলিশ ব্যাপক অনুসন্ধান চালিয়েছে এবং বিমানের আরোহীদের স্বজনদের ব্যাপক জিজ্ঞাসাবাদ করেছে।

তিনি বলেন, ‘অনুসন্ধান শেষেও আমরা হয়তো আসল কারণ জানতে পারব না। আমরা হয়তো এ ঘটনার কারণ জানতেই পারব না।’

তিনি জানান যে তাদের তদন্ত কাজ চলতেই থাকবে।

মঙ্গলবার দশটি বিমান এবং নয়টি জাহাজ ভারত মহাসাগরের দক্ষিণ অংশে অনুসন্ধান চালায়। যুক্তরাজ্যের একটি সাবমেরিনও এ অভিযানে অংশগ্রহন করবে।

কুয়ালালামপুর থেকে বেইজিং যাওয়ার পথে গত ৮ মার্চ নিখোঁজ হয় এমএইচ৩৭০ বিমানটি। এটাতে যাত্রী ছিল ২৩৯ জন।

মালয়েশিয়ার প্রধানমন্ত্রী নাজিব রাজাক বুধবার বিকালে অষ্ট্রেলিয়ার পার্থে অবতরণ করবেন। ওখানে উদ্ধারকারী দলটির সমন্বয় কেন্দ্র (জেএসিসি) পরিদর্শন করবেন তিনি।

তিনি অষ্ট্রেলিয়ার প্রধানমন্ত্রী টনি অ্যাবটের সাথে সাক্ষাত করবেন এবং অবসরপ্রাপ্ত বিমান বাহিনী প্রধান অ্যাঙ্গাস হাউস্টের সাথেও বৈঠকে মিলিত হবেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys