নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩৫

by News Room

সিলেটের খবর ডেস্ক: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৩৫ জন হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে অন্তত ৩০ জন।

সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে মহাসড়কের রাজ্জাকের মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ২০ জন নিহত ও কমপক্ষে ৪৫ জন আহত হয়।

দুর্ঘটনায় বাস দুটি দুমড়ে-মুচড়ে গেছে। স্থানীয়দের নিয়ে দমকল বাহিনী ও হাইওয়ে থানার পুলিশ উদ্ধার তৎপরতা চালাচ্ছে। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

নাটোর ফায়ার সার্ভিসের উপপরিচালক আখতার হোসেন বলেছেন, বনপাড়া হাইওয়ে থানায় ২০ জন এবং বগুড়া সদর হাসপাতাল মর্গে ১৫ জনের লাশ রয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহগুলো উদ্ধার করে বলে তিনি জানান।

এদিকে, সোমবার সদর হাসপাতালের এক চিকিৎসককে বহিরাগতরা লাঞ্ছিত করার প্রতিবাদে নাটোরের সব হাসপাতালে ধর্মঘট চলছে। ফলে আহতরা ঠিতমত চিকিৎসা পাচ্ছে না।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বিকেলে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে ঢাকা থেকে চাঁপাইনবাবগঞ্জগামী কেয়া পরিবহন এবং রাজশাহী থেকে সিরাজগঞ্জগামী অথৈ নামে লোকাল পরিবহনের বাস দুটির মধ্যে সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতদের বেশিরভাগ কেয়া পরিবহনের যাত্রী বলে জানিয়েছেন উদ্ধারকারীরা। দুটি বাসেই অতিরিক্ত যাত্রী বোঝাই ছিল।

আহতদের নাটোরের সদর হাসপাতাল, আমেনা হাসপাতাল, পাটোয়ারী হাসপাতাল, বগুড়া ও রাজশাহীর বিভিন্ন হাসপাতালে পাঠানো হচ্ছে বলে জানিয়েছেন বড়াইগ্রাম থানার ওসি মনির ও হাইওয়ে পুলিশের ইনচার্জ ফুয়াদ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys