নবীগঞ্জে চুরি দায়ে আটক ৩

by News Room

মোঃ আলমগীর মিয়া  নবীগঞ্জ থেকেঃ
নবীগঞ্জের সদর ইউনিয়নের ছোট আলীপুর (মুরাদপুর) গ্রামে দুঃসাহসিক চুরির ঘটনা ঘটেছে।চোরের দল একটি মোটর সাইকেল,টেলিভিশন,২টি মোবাইল সেট ও একটি ডায়বেটিস ম্যাপের মিশিনসহ প্রায় ২ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যেতে সক্ষম হয়েছে। সকালে স্থানীয় সন্দেহ ভাজন এক চুরকে আটক করে। পরে ওই চুরের সূত্রমতে আরো ২ চুরকে আটক করে স্থানীয় জনতা পুলিশে দিয়েছে। এ ব্যাপারের গৃহর্কতা মশিউর রহমান সাদী বাদি হয়ে একটি চুরির মামলা দায়ের করেন।
জানাযায়,গতকাল দিবাগত গভীর রাতে সদর ইউনিয়নের ছোট আলীপুর (মুরাদপুর) গ্রামে মশিউর রহমানের বাড়িতে ১০/১২জনের একদল  চুর চুরি করার জন্য ওই বাড়িতে হানা দেয় এসময় চুরের দল উল্লেখিত পরিমান মালামাল নিয়ে চম্পট দেয়। সকালে এ ঘটনায় স্থানীয় জনতা পৌর এলকার দরবেশ পুর গ্রামের আঃ আলীর পুত্র শিপু মিয়া  ওরফে লুক্কা(২৫)কে আটক করে উত্তম মাধ্যম দিলে সে ঘটনার সাথে জড়িত বলে স্বীকার করে এবং  অন্যান্য জড়িতের নাম বলে  তার সুত্র ধরে  বড় আলীপুরের মশুর মিয়া(৩২)টুনাকান্দি চানপুর গ্রামের তেরা মিয়া (৩০) জনতা আটক করে  পুলিশে দিয়েছে। এঘটনায় মশিউর রহমান বাদি হয়ে থানায় একটি চুরির মামলা দায়ের করেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys