নগর তথ্য সেবাকেন্দ্র স্থাপন সিলেট নগরীকে সাইবার সিটিতে রূপান্তরিত করতে চাই….সিটি মেয়র আরিফুল হক চৌধুরী

by News Room

স্টাফ রিপোর্টারঃ সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন ইতোমধ্যে সরকারী অনেক সেবা অনলাইন ও মোবাইলের মাধ্যমে দেয়ার ব্যবস্থা করা হয়েছে। বর্তমান ডিজিটাল যুগে ঘরে বসেই সব ধরনের তথ্য আদান-প্রদান করা যায়। তাই যুগের প্রয়োজনে আমাদেরকেও আধুনিক হতে হবে। তিনি বলেন, সিলেট সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রমকেও ডিজিটালাইজড করা হচ্ছে। মেয়র নগরীর ২৭টি ওয়ার্ডে নগর তথ্য সেবা কেন্দ্র স্থাপনের লক্ষ্যে উদ্যোক্তাদের জন্য আয়োজিত প্রশিক্ষণ কর্মশালার সার্বিক সফলতা কামনা করেন। তিনি সিলেট সিটি কর্পোরেশন ও একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম প্রধানমন্ত্রীর কার্যালয় আয়োজিত নগর তথ্য সেবাকেন্দ্র (সিআইএসসি)’র উদ্যোগে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। মেয়র ভবিষ্যতে সিলেট নগরীকে সাইবার সিটিতে রূপান্তরিত করতে ২৭টি ওয়ার্ডে স্থাপিত নগর তথ্য সেবাকেন্দ্র মাইলফলক হিসেবে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।
সিটি কর্পোরেশন মিলনায়তনে ৫দিনব্যাপী এ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা এনামুল হাবিব, একসেস টু ইনফরমেশন (এটুআই) প্রোগ্রাম প্রধানমন্ত্রীর কার্যালয় প্রোগ্রাম কনসালটেন্ট মেবেল সিলভীয়া রড্রিকস, সিটি কর্পোরেশনের সাব ইঞ্জিনিয়ার (বিদ্যুৎ) রুহুল আলম, জেলা প্রশাসক কার্য্যালয়ের মাস্টার ট্রেইনার ও আইসিটি সহকারী মঈনুল হক, নজরুল ইসলাম প্রমূখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys