নগর জামায়াতের বিক্ষোভ মিছিল:জ্যুডিশিয়াল কিলিং ও খুন-গুম-নৃশংস হত্যাকান্ডের মাধ্যমে দেশ মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে

by News Room

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামী ফ্যাসিবাদী সরকার কাউকে জ্যুডিশিয়াল কিলিংয়ের মাধ্যমে এবং কাউকে খুন-গুম ও নৃশংসভাবে হত্যা করছে। সরকারের সন্ত্রাসী কর্মকান্ডের গোটা দেশ আজ একটি মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে। কোটি জনতার হৃদয়ের স্পন্দন আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীর কোন ক্ষতি হলে ৯০ ভাগ মুসলমানের দেশের ধর্মপ্রাণ তৌহিদী জনতা মেনে নেবে না। আর এই কারণে উদ্ভুত দেশব্যাপী যে কোন পরিস্থিতির দায়ভার সরকার বহন করতে হবে। বিচারের নামে ইসলামী আন্দোলনের নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র পরিহার করুন। জামায়াতের আমীর মাওলানা মতিউর রহমান নিজামী ও নায়েবে আমীর আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদী সহ জাতীয় নেতৃবৃন্দকে মুক্তি দিন। দেশব্যাপী খুন-গুমের মাধ্যমের নিরীহ নাগরিককে হত্যার ধ্বংসাত্মক রাজনীতি পরিহার করুন। অন্যথায় কঠোর মূল্য দিতে হবে।
রোববার দেশব্যাপী জামায়াতের বিক্ষোভ কর্মসূচীর অংশ হিসেবে জাতীয় নেতৃবৃন্দকে হত্যার ষড়যন্ত্র বন্ধ এবং নিঃশর্ত মুক্তির দাবীতে সিলেট মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর বিভিন্ন স্থানে পৃথক পৃথক বিক্ষোভ মিছিল বের করা হয়। নগরীর খাসদবির, কাজীটুলা ও দক্ষিণ সুরমায় পৃথক মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন-মহানগর সহকারী সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ ও মু. শাহজাহান আলী, জামায়াত নেতা আব্দুল্লাহ আল মুনিম, মাওলানা মুজিবুর রহমান, মুফতি আলী হায়দার, হাফিজ মশাহিদ আহমদ ও মু. আজিজুল ইসলাম প্রমুখ।
নেতৃবৃন্দ শুক্রবার গাইবান্ধায় আওয়ামীলীগ দলীয় ক্যাডার কর্তৃক নিরীহ জামায়াত কর্মীকে নৃশংসভাবে হত্যার তীব্র প্রতিবাদ জানান। তারা বলেন, সরকার গুম করে মানুষ হত্যা করেই ক্ষান্ত হয়নি। দলীয় ক্যাডার কর্তৃক বিরোধী দলীয় নেতাকর্মীদের হত্যার রাজনীতি শুরু করেছে। এই ধরনের প্রতিহিংসার রাজনীতি পরিহার করতে সরকারের প্রতি আহবান জানান।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys