নগরীতে যুবদলের বিক্ষোভ মিছিল-সমাবেশ

by News Room

সিলেটের খবর ডেস্ক: বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ‘ষড়যন্ত্রমূলক মিথ্যা’ মামলা ও গ্রেফতারি পরোয়ানা জারীর প্রতিবাদে, কেন্দ্রীয় যুবদল ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার নগরীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর যুবদল। বিকাল ৪ টায় আম্বরখানা থেকে বের হওয়া মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পূনরায় আম্বরখানা পয়েন্টে এসে পুলিশের বাধার মুখে এক সমাবেশে মিলিত হয়।

জেলা যুবদলের সভাপতি আব্দুল মান্নানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মামুনুর রশিদ মামুনের পরিচালনায় বক্তারা বলেন আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে তারেক রহমান সব সময় সোচ্চার এবং প্রত্যক্ষ প্রতিরোধের অদম্য সাহসী সৈনিক। তিনি সরকারের সকল ধরনের নিষ্ঠুর অত্যাচার মোকাবিলা করে কঠিন পথ অতিক্রমের মধ্য দিয়ে গণমানুষের ন্যায়সঙ্গত আন্দোলনকে চূড়ান্ত বিজয়ে রূপ দিতে দৃঢ় প্রতিজ্ঞ। নেতৃদ্বয় আরো বলেন,সরকার সর্বক্ষেত্রে ব্যর্থ হয়ে এবং সীমাহীন দুর্নীতির কারণে জনদৃষ্টি ভিন্নখাতে প্রভাবিত করতেই বিচার বিভাগের ঘাড়ে বন্ধুক রেখে সত্য বলার পথকে রুদ্ধ করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। আর সে জন্য তারেক রহমানের বিরুদ্ধে হাস্যকর একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে। নেতৃদ্বয় অবিলম্বে তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃত সকল ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা ও গ্রেফতারী পরোয়ানা প্রত্যাহার করার দাবী জানান। অন্যথায় এ নগ্ন ও ঘৃণিত কর্মকান্ডের বিরুদ্ধে সারা দেশে দূর্বার গণঅন্দোলন গড়ে তুলা হবে। যার মাধ্যমে এই অবৈধ সরকারের শোচনীয় পতন ঘটবে বলে হুঁশিয়ারী দেন।
সমাবেশে আরো বক্তব্য রাখেন নিজাম উদ্দিন জায়গীরদার, আব্দুল আজিজ, শামীম মজুমদার, আব্দুল মান্নান, আলী আহমদ হীরা, আল মামুন খান, সিরাজুল ইসলাম সিরাজ, হাবিবুর রহমান হাবিব, মন্তাজ হোসেন মুন্না, কামাল আহমদ, মোহাম্মদ আলী সোহেল, মখছুদুল করিম নুহেল, সাইদুল রহমান সাইদ, ছাব্বির আহমদ, সোহেল আহমদ, আব্দুস ছোবহান, মইনুল ইসলাম মঞ্জু, হোসেন আহদ রুহুল, শরিফ উদ্দিন মেহেদী, শফিক নূর, ছালেক আহমদ, ফারুক হোসেন, এ টি এম ফয়েজ, শাহিন আলী, সালা উদ্দিন, আলা উদ্দিন, আশরাফ বাহার, নূর মোহাম্মদ, লেবু মিয়া, নাসিম হোসেন, হেলাল আহমদ, পাবেল আহমদ, এ.এইচ.এম দেলওয়ার, আল আমীন চৌধুরী, রাসেল আহমদ, জুনেদ আহমদ, বজলুর রহমান, সাহাঙ্গির হাসান, রুবেল আহমদ, জয়নাল আবেদীন, লিটন মিয়া, দুলাল আহমদ, সাহেদ আহমদ, এমডি জামাল, রাহেল আহমদ, রুবেল আহমদ, গিয়াস উদ্দিন, মামুন আহমদ মজন, জাকির হোসেন, ফয়সল আহমদ প্রমুখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys