ধর্ষণ ঠেকানোর অন্তর্বাস!

by News Room
নিউজ ডেস্ক :সারা পৃথিবীতেই ধর্ষণের ঘটনা ক্রমেই বেড়ে চলেছে। এই পরিস্থিতিতে ধর্ষণ মোকাবিলায় এক বিশেষ ধরনের অন্তর্বাস তৈরি করেছে এআই ওয়্যার নামে একটি মার্কিন কোম্পানি। তাদের দাবি, এই বিশেষ অন্তর্বাস নারীদের ওপর যৌন আক্রমণ ঠেকাতে সক্ষম।

কোম্পানিটি বলছে, এটি পড়লে নারীরা অনেক বেশি নিরাপদ বোধ করবেন নিজেদের। এক ধরনের বিশেষ কাপড় দিয়ে এই পোশাক তৈরি করা হয়েছে। যে কাপড় দিয়ে এটি তৈরি করা হয়েছে তা সহজে ছেঁড়া বা খোলা যায় না।

এআই ওয়্যারের দাবি, নারীরা তাদের ওপর যৌন আক্রমণ ঠেকানোর ক্ষেত্রে বর্ম হিসেবে ব্যবহার করতে পারবেন এই অন্তর্বাস। এই শর্টস কাম অন্তর্বাসটি বেল্টের সঙ্গে এমনভাবে আটকে থাকে যা জোর করে ছিঁড়ে ফেলা খুবই কঠিন কাজ। প্রয়োজন অনুসারে উরুর সঠিকস্থানে বেছে ব্যবহারকারীরা তা লক করে নিতে পারবেন।

উরুর কাছে একবার লক লাগানো হয়ে গেলে অন্তর্বাসটিকে আর খোলা তো দূরের কথা সরানোও সম্ভব হবে না। কোমরের কাছেও থাকছে একই ধরনের লক করার ব্যবস্থা। নির্দিষ্ট পদ্ধতি মেনেই একমাত্র তা খোলা সম্ভব।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys