দেশের মানুষ আওয়ামীলীগকে ঘৃণাভারে প্রত্যাখ্যান করেছ: আনোয়ারুল ওয়াদুদ টিপু

by News Room

মোঃ সুহেল আলম, সুনামগঞ্জ থেকে: ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগরীর সভাপতি আনোয়ারুল ওয়াদুদ টিপু বলেছেন, বর্তমান আওয়ামী ফ্যাসীবাদি সরকার দেশের আলেম-উলামা, ইসলামী আন্দোলন ও বিরোধী দলের উপর অকথ্য নির্যাতন চালাচ্ছে। বিশেষ করে এদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার অতন্দ্র প্রহরী ও মেধাবী ছাত্রদের প্রিয় সংগঠন ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীদের উপর বর্বর নির্যাতন চালিয়ে যাচ্ছে। শত শত নিরপরাধ জামায়াত-শিবির নেতাকর্মীদের বিনা অজুহাতে গ্রেফতার করে তাদের উপর মিথা মামলা দায়ের করেছে।  গুম ও ক্রসফায়ারের নাটক সাজিয়ে তাদেরকে হত্যা করছে। পুলিশ ও দলীয় ক্যাডার দিয়ে শান্তিপূর্ণ মিছিলে সরাসরি গুলি করে পাখির মতো নেতাকর্মীদের হত্যা করেছে। ক্ষমতার মসনদ ধরে রাখতে জনগণের ভোটের অধিকার কেড়ে নিয়ে প্রহসনের নির্বাচনের মাধ্যমে অবৈধ সরকার গঠন গড়েছে। এখন আবার জনরোষ থেকে বাঁচতে উপজেলা নির্বাচনের আয়োজন করেছে। প্রশাসনের পক্ষপাতিত্ব ও দলীয় লোকদেও হস্তক্ষেপ সত্ত্বেও দেশের জনগণ উপজেলা পরিষদ নির্বাচনে জামায়াত প্রার্থীদেরকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করে আওয়ামী জালিম সরকারকে চরম ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে।
তিনি বলেন, জনগণের এই ভালবাসা আর আবেগকে ধরে রাখতে শিবির কর্মীদেরকে নৈতিক চরিত্রের দিক দিয়ে উজ্জল দৃষ্টান্ত স্থাপন করতে হবে। সুখে-দুঃখে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে হবে। দেশের মানুষ ছাত্রশিবিরের সৎ ও খোদাভিরূ নেতৃত্বের দিকে উন্মুখ হয়ে চেয়ে আছে। তাই নিজেকে দেশ পরিচালনায় একজন যোগ্য ও দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।
তিনি মঙ্গলবার সকালে সুনামগঞ্জ জেলা শিবিরের শাখা দায়িত্বশীল সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। জেলা সভাপতি মোঃ সাজ্জাদুর রহমান এর সভাপতিত্বে ও সেক্রেটারী হাফেজ জাকির হোসেন এর পরিচালনায় সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সাবেক আমীর মোঃ হাতিমুর রহমান, ভারপ্রাপ্ত আমীর উপাধ্যক্ষ মাওলানা তোফায়েল আহমদ খান, সদর উপজেলা জামায়াতের সেক্রেটারী কুদরতে এলাহী মারুফ, সদ্য বিদায়ী জেলা সভাপতি মোঃ দেলাওয়ার হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কলেজ ও সাহিত্য কার্যক্রম সম্পাদক জামাল উদ্দিন পারভেজ, দপ্তর ও অর্থ সম্পাদক আব্দুল আউয়াল, প্রচার ও পাঠাগার সম্পাদক মোঃ সাইফুল ইসলাম,  প্রকাশনা ও শিক্ষা সম্পাদক জোবায়ের আহমদ, স্কুল ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ আনোয়ার উদ্দিনসহ বিভিন্ন উপজেলা দায়িত্বশীলবৃন্দ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys