তালতলায় ঠিকাদারকে কুপিয়ে ৬ লাখ টাকা ছিনতাই

by News Room

সিলেটের খবর ডেস্ক:  নগরীর তালতলায় বিলাস হোটেলের সম্মুখে সোমবার সকালে এক ঠিকাদারকে কুপিয়ে আহত করে ৬ লাখ টাকা নিয়ে গেছে মোটর সাইকেলে আরোহী ছিনতাইকারীরা। দুর্বৃত্তদের হামলায় আহত ব্যক্তিকে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের তৃতীয় তলার ৯ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। পুলিশ ছিনতাইয়ের বিষয়টি নিশ্চিত করেছে।
ঠিকাদার কমল কান্তি দে জানান, সকাল পৌনে ১১টার দিকে তিনি পূবালী ব্যাংকের সিলেট শাখা(সিলভ্যালি ক্যাসল টাওয়ার, কাজিরবাজার) থেকে ভূমি রেজিস্ট্রির জন্য ৬ লাখ টাকা উত্তোলন করেন। উত্তোলিত টাকা নিয়ে তিনি ও তার ভাতিজা অজয় রিক্সাযোগে ব্যাংক থেকে রেজিস্ট্রি অফিসে যাচ্ছিরেন। পথে হোটেল বিলাসের সম্মুখে ৪টি মোটর সাইকেলযোগে আসা ৮ ছিনতাইকারী তাদের গতিরোধ করে এবং অস্ত্রের মুখে তাদেরকে জিম্মি করে ফেলে। এ সময় তিনি টাকা দিতে অস্বীকৃতি জানালে তারা তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে টাকার ব্যাগ নিয়ে যায়। পরে তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। কমলকান্তি পেশায় ঠিকাদার বলে জানা গেছে। তিনি সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার রবীন্দ্র কান্তি দে’র পুত্র। বর্তমানে তিনি সিলেট সদর উপজেলার শাহপরান বাহুবল এলাকায় বসবাস করেন।
কোতয়ালী থানার ওসি(তদন্ত) মনিরুল ইসলাম জানান, তিনি ছিনতাইয়ের বিষয়টি শুনেছেন। তবে, বাইরে থাকায় তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু জানাতে পারছেন না।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys