তদন্ত কমিটির কাছে সাক্ষ্য দিচ্ছেন স্বজনরা

by News Room

ডেস্ক রিপোর্ট  ::নারায়ণগঞ্জের প্যানেল মেয়র ও জ্যেষ্ঠ আইনজীবীসহ সাতজনকে অপহরণের পর হত্যার ঘটনায় হাইকোর্টের নির্দেশে গঠিত তদন্ত কমিটির কাছে সাক্ষ্য দিচ্ছেন তাদের স্বজনরা।

শনিবার সকাল ১০টায় তদন্ত কমিটির কাছে সাক্ষ্য দিতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যান তারা।

জেলা প্রশাসক মো. আনিসুর রহমান জানান, নিহত সাতজনের পরিবারের সদস্যদের ডাকা হয়েছে। তবে কেউ না এলে তাদের বাসায় গিয়ে সাক্ষ্য নেবেন তদন্ত কমিটির সদস্যরা।
সাত গুম-খুনের ঘটনায় র‌্যাব ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের জড়িত থাকার অভিযোগ তদন্তে সরকারকে তদন্ত কমিটি গঠনে গত ৫ মে আদেশ দেন হাইকোর্ট।

গঠিত সাত সদস্যের এই তদন্ত কমিটিতে জনপ্রশাসন মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. শাহজাহান আলী মোল্লার নেতৃত্বে অন্য সদস্যরা হলেন- জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব আবদুল কাইয়ুম সরকার ও আবুল কাশেম মো. মহিউদ্দিন, আইন ও বিচার বিভাগ এবং সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের উপ-সচিব মোস্তাফিজুর রহমান ও মিজানুর রহমান খান এবং স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উপ-সচিব শফিকুর রহমান ও সাঈদ মাহমুদ বেলাল হায়দার।

পরিকল্পনা অনুযায়ী কমিটি বৃহস্পতিবার নারায়ণগঞ্জের শীতলক্ষ্যায় যেখানে নিহতদের লাশ ভেসে উঠেছিল সে স্থান পরিদর্শন করেছেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys