তথ্যপ্রযুক্তির দিকে দেশ এগিয়ে যাচ্ছে:সংসদ সদস্য আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া

by News Room

নিউজ ডেস্ক: সংসদ সদস্য আমাতুল কিবরিয়া চৌধুরী কেয়া বলেছেন, দেশকে এগিয়ে নিতে হলে নতুন প্রজন্মকে সু শিক্ষায় শির্ক্ষীত করে গড়ে তুলতে হবে। শিক্ষাথীদের স্কুল কলেজের পাঠ্য বইয়ের পাশাপাশি বিভিন্ন জ্ঞান মুলক বই পড়ার চর্চা রাখতে হবে।
তিনি বলেন বর্তমান সরকার শিক্ষার উন্নয়নে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহণ করেছে। সরকার দেশের প্রতিটি বিদ্যালয়ে ইতোমধ্যে বিনামূল বই বিতরনে কর্মসূচী গ্রহন করেছে। ধনী-গরীব সব ধরণের শিক্ষার্থীরা বিনামুল্যে এ বই পাবে। ডিজিটাল বাংলাদেশ গড়তে সরকার বদ্ধপরিকর। তথ্যপ্রযুক্তির দিকে দেশ এখন এগিয়ে যাচ্ছে। এডুকেশন এন্ড সোসাল ডেভলাপমেন্ট ফাউন্ডেশন আয়োজিত ও উইমেন্স মডেল কলেজের সার্বিক সহযোগিতায় পিএসসি, জেএসসি ও এসএসসি শিক্ষার্থীদের মাঝে সাটিফিকেট ও বৃত্তি বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শুক্রবার নগরীর শাহী ঈদগাহ শিল্পকলা একাডেমিতে ইএসডি ফাউন্ডেশনের চেয়ারম্যান জে এম এইচ জে ফেরদৌস আহমদের সভাপতিত্বে ও প্রভাষক চঞ্চল রায় শুভ’র পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন স্কলার্স হোম স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব:) জুবায়ের সিদ্দিকী, মাধ্যমিক শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, ক্রীড়া ব্যাক্তিত্ব ও নারী নেত্রী মারিয়ান চৌধুরী মাম্মী, গাজী মনির, আব্দুল ওয়াদুদ তাফাদার।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys