ঝিনাইদহে জামায়াতের ৩৮ মহিলা নেতা-কর্মী আটক

by News Room

সিলেটের খবর ডেস্ক: ঝিনাইদহের কালীগঞ্জ থেকে শুক্রবার সকালে জামায়াত ইসলামীর ৩৮ মহিলা নেতা-কর্মীসহ ৪০ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন- মাহমুদা বেগম, মনোয়ারা বেগম, আরজিনা বেগম, পলি বেগম, হাজু বেগম, কনা, রেবেকা ও ময়ুরি বেগম, সেলিনা বেগম, মুর্শিদা খাতুন, রাহিদা খাতুন, তানিয়া খাতুন, নিলা বেগম, ইতি খাতুন, মাহফুজা বেগম, খাতুন, মর্জিনা খাতুন, রুমা খাতুন, হিরা খাতুন, রেহেনা, নুরজাহান, হুসনে আরা বেগম, আফসানা খাতুন, মিনা বেগম, ফিরোজা খাতুন, আসমা খাতুন, সালমা খাতুন, রেবেকা খাতুন, পারভীনা খাতুন, নাসিমা, নুরজাহান, লাখি বেগম, হাজেরা বেগম, সুফিয়া খাতুন, সাবিনা বেগম, সাজেদা, রহিমা খাতুন ও  শিরিনা।

এসময় পুলিশ বাড়ির মালিক আব্দুস সবুরসহ সাইফুল ইসলাম নামে আরো এক মাদরাসা শিক্ষককে আটক করে।

কালীগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন জানান, কালীগঞ্জ শহরের ঢাকালে পাড়ায় জামায়াত নেতা আব্দুস সবুরের বাড়িতে অর্ধশত মহিলা জামায়াতের নেতা-কর্মীরা বৈঠক করছে। এরই ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় পুলিশ ওই বাড়ি থেকে জামায়াতের গঠনতন্ত্র, রেজুলেশন ও  কয়েকটি কোরআন উদ্ধার করে।

এদিকে উপজেলা জামায়াত সূত্রে জানা যায়, প্রতি শুক্রবার কালীগঞ্জ উপজেলার বিভিন্ন এলাকা থেকে মুসলিম নারীরা একত্রিত হয়ে কোরআন ও হাদিসের ওপর তালিম করে থাকেন। যেখানে উপস্থিত মহিলাদের কোরআন ও হাদিস শিক্ষা প্রদান করা হয়।  শুক্রবারও একই রকম তালিমে মহিলা উপস্থিত হলে পুলিশ তাদের বিনা কারনে আটক করে।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys