জেলা ও মহানগর ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ওলামালীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

by News Room

বিজ্ঞপ্তি:শহীদ আল মামুন শিহাব স্মৃতি সংসদ আয়োজিত ২১ আগস্ট বাংলাদেশ আওয়ামীলীগের সমাবেশে গ্রেনেড হামলায় কেন্দ্রীয় নেতৃবৃন্দ নিহত ও আহতদের স্মরণে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ওলামালীগের উদ্যোগে  বৃহস্পতিবার বিকালে নগরীর একটি অভিজাত হোটেলে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংস্কৃতিক সম্পাদক সুপ্রিয় চৌধুরী রাজ এর সভাপতিত্বে, শহীদ আল মামুন শিহাব স্মৃতি সংসদ এর আহবায়ক সজল দাস অনিক ও ইমরান আহমদ এর যৌথ পরিচালনায়  প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক পিযুষ কান্তি দে। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা এডভোকেট প্রবাল চৌধুরী পুজন। বক্তব্য রাখেন, যুবলীগ নেতা আনোয়ারুল হক আলম, শাহ নেওয়াজ আলম পলাশ, মন্টি রায়, বিক্রম কর সম্রাট। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ছাদিকুর রহমান খোকন, তপু দেব, তুষার হাওলাদার, শাকিল আহমদ, খালেদ আহমদ, তপন চৌধুরী, ইমরান আহমদ, মিঠুন চক্রবর্ত্তী, হৃদয় পাল, সাইফুল আলম, সাজু আহমদ, পিকে বিকোনন্দ, কেশব সিংহ, জায়েদ আলম জুয়েল, বিপ্লব, হৃদয়, রাহুল, অয়ন, জেকি, নাঈম, নয়ন, মামুন প্রমুখ।
সভায় বক্তারা বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও হারিছ চৌধুরীকে গ্রেনেড হামলার মূল পরিকল্পনাকারী বলে দাবি করেন। তাদেরকে অচিরেই বিদেশ থেকে ফিরিয়ে এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়। সভায় ২১ আগস্ট বাংলাদেশ আওয়ামীলীগের সমাবেশে গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে ১ মিনিট দাড়িয়ে নিরবতা পালন করা হয়। শেষে ২১ আগস্ট নিহতদের রূহের মাগফেরাত, আহতদের সুস্থতা, দেশ ও জাতির মঙ্গল কামান করে দোয়া পরিচালনা করেন শাকিল আহমদ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys