জুডিশিয়াল হত্যাকান্ড ঘটলে দেশে রক্তের বন্যা বয়ে যাবে

by News Room
প্রেস বিজ্ঞপ্তি:বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় কার্যকরী পরিষদ সদস্য ও সিলেট মহানগরী সভাপতি আনোয়ারুল ওয়াদুদ টিপু বলেছেন, বর্তমান অবৈধ ফ্যাসিস্ট সরকার বিচারবিভাগকে ব্যবহার করে হত্যকান্ডের যে নজির স্থাপন করতে যাচ্ছে তাতে দেশে রক্তের বন্যা বয়ে যাবে। তারা যদি মনে করে থাকে যে আব্দুল কাদের মোল্লাকে হত্যার মাধ্যমে এদেশ থেকে ইসলামী আন্দোলনকে দমিয়ে দিবে তবে তাদের ইতিহাস থেকে শিক্ষা নেয়া উচিত। একজন আব্দুল কাদের মোল্লাকে হত্যা করা হলে বাংলার ঘরে ঘরে লাখো কাদের মোল্লার জন্ম হবে। আব্দুল কাদের মোল্লার প্রতি ফোটা রক্তের জবাব আওয়ামীলীগের কাছ থেকে আদায় করা হবে। কাদের মোল্লার হত্যকান্ডের মাধ্যমে দেশে গৃহযুদ্ধের পরিস্থিতি তৈরী হলে এর সব দায় দায়িত্ব আওয়ামী হায়েনাদেরকেই  নিতে হবে।
তিনি বৃহস্পতিবার সিলেট জেলায় শিবিরের ডাকে সকাল-সন্ধ্যা হরতাল চলাকালে মহানগর শিবিরের হরতাল সমর্থনে এবং কাদের মোল্লার রিভিউ আবেদন খারিজের প্রতিবাদে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে একথা বলেন। নগর সেক্রেটারী আব্দুর রাজ্জাক এবং সাংগঠনিক সম্পাদক মাশুক আহমদের পরিচালনায় মিছিলে উপস্থিত ছিলেন মহানগর এইচ.আর.ডি সম্পাদক এবাদুর রহমান, অর্থ সম্পাদক মুহিবুর রহমান, প্রচার সম্পাদক সুহেল আহমদ, এমসি কলেজ সভাপতি নজরুল ইসলাম, কোতয়ালী পূর্ব থানা সভাপতি শামসুর রহমান জাবাল, সরকারী কলেজ সভাপতি মামুন হুসাইন,কোতয়ালী পশ্চিম সভাপতি ফয়জুল ইসলাম, মদন মোহন কলেজ সভাপতি পারভেজ আহমদ প্রমুখ। হরতালের সমর্থনে নগরীর মেডিকেল রোড, মদীনা মার্কেট, মীরাবাজার, শাহী ঈদ্গাহ, সোবহানী ঘাট, রিকাবীবাজার, রেলগেইট, চন্ডিপুল সহ নগরীর ২০ টি স্পটে মিছিল ও পিকেটিং অনুষ্ঠিত হয়। নগরীর

মিরাবাজারে মিছিলের প্রস্তুতিকালে অর্থমন্ত্রীর এপিএস এর ছোট ভাই পিস্তল নিয়ে মিছিলের উপর গুলি চালায়। এসময় ৩ জন শিবির কর্মী গুলি বিদ্ধ হয় যার মধ্যে ১ জনের অবস্থা আশঙ্কাজনক। তিনি এই সন্ত্রাসীকে গ্রেফতার ও শাস্তির দাবী জানান। অন্যথায় ছাত্রজনতা এদের পাকড়াও করে সায়েস্তা করবে বলে হুশিয়ারী উচ্চারন করেন।
এসময় তিনি মহানগর শিবিরের কার্যালয়ে হামলা ও লুটপাটের সাথে জড়িত পুলিশ সদস্যদের বিচার এবং অবিলম্ভে ক্ষতিপূরণের দাবী জানান। তিনি বলেন এই তান্ডবের প্রতিবাদে সিলেটবাসী নজীর বিহীন হরতাল পালনের মাধ্যমে এই ঘটনার প্রতিবাদ জানিয়েছে। হরতাল সফল করায় তিনি সর্বস্তরের সিলেটবাসীকে মোবারকবাদ জানান এবং সরকারের জুডিশিয়াল হত্যাকান্ডের বিরুদ্ধে সবাইকে রাজপথে নেমে আসার আহবান জানান।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys