জালালাবাদ থানায় ওপেন হাউজ ডে তে এজাজ- অপরাধ নির্মুলে পুলিশের পাশা পাশি সাধারণ জনগনকে এগিয়ে আসতে হবে

by News Room

নিউজ ডেস্ক: সিলেট মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার উত্তর এজাজ আহমদ বলেন পুলিশ জনগনের বন্ধ পুলিশের পাশা পাশি সাধারণ জনগনকে এগিয়ে আসতে হবে।আমাদের দেশে থেকে সন্ত্রাস,চুরি ছিনতাই ,ডাকাতি ও মাদকসহ সকল অপকর্ম থেকে দেশেকে বাচাতে হবে । আসুন পুলিশের পাশা পাশি প্রতিটি ওয়ার্ড ও পাড়া- মহালøায় সন্ত্রাস বিরোধী জনসচেতনতা গড়ে তুলি। তিনি আরও বলেন প্রতিটি ওয়ার্ডে ও ইউনিয়নে নিয়ে কমিউনিটি পুলিশিং কমিটি গঠন করা হয়েছে।

জালালাবাদ থানদিন যে সব এলাকা রয়েছে সে সব এলাকায় মাদক ব্যবসায়ী ,চুরি ছিনতাইকারী,ডাকাতি ও সন্ত্রাসীদের আগামী এক মাসের মধ্যে কঠোর হস্থে দমন করার হয়েছে আর বাকি গুলো দমন করর চেষ্টা করা হচ্ছে। নির্দেশ প্রধান করেন তিনি বলেন পাঠাটুলা গোয়াবাড়ী ছিনতাই ঘটনায় ১টি মামলা হয়েছে আর বাকি ৫জন্য ছিনতাইয়ে ছিকার হয়েছে তাদের কাছে গিয়ে তর্থ্য নিয়ে ছিনতাইকারীদেরকে আইনের আওতায় আনতে হবে । পুলিশি তৎপরতা ও যতাযথ নজর দারি বৃদ্ধি করা সম্বব হলে এতে অপরাধীদের ধমন করার পাশা পাশি অপরাধ নিন্মুল করা সম্বব হবে। গতকাল জালালাবাদ থানা কতৃক মাসিক ওপেন হাউজ ডে প্রধান অতিথির বক্তব্য উপরুক্ত কথা বলে। উক্ত ওপেন হাউজ ডে জালালাবাদ থানা এসি রাজন কুমার দত্ত এর সভাপতিত্বে ও জালালাবাদ থানা তদন্ত ওসি মনিরুল ইসলাম এর পরিচালনায়,স্বাগত বক্তব্য রাখেন জালালাবাদ থানা ওসি গৌছুল আলম। ওপেন হাউজ ডে উপস্থিত বক্তব্য রাখেন ৮নং কান্দি গাও ইউনিয়নের চেয়ারম্যান নিজাম উদ্দিন, ৬নং টুকের বাজার ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শহিদ আহমদ,হাটখলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আজির উদ্দিন, হাটখলা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোসাহিদ আলী, ৮নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং সভাপতি শেখ মকবুল হোসেন,আম্ব খানা সিএনজি শ্রমিক সেক্রেটারী মরশেদ আলী,মাই টিভির সিলেট জেলা প্রতিনিধি এম আর টুনু তালুকদার, মাই টিভির সিলেট জেলা ক্যামেরাম্যন ও দৈনিক যুগভেরী স্টাফ ক্যামেরাম্যন মো: শাহীন আহমদ,বিজয় টিভি সিলেট জেলা ক্যামেরাম্যন আমির হোসেন সাগর,দৈনিক কাজিরবাজার প্রত্রিকার স্টাফ ফটো সাংবাদিক রেজারুবেল,পাঠানটুলা এলাকার ব্যবসায়ী আব্দুর রাজ্জাক গাজী,লাফান্স কো:সদস্য দুলাল আহমদ,এলাকার সচেতন নাগরী পারভেজ আহমদ,সুহেল আহমদ,কাউছার আহমদ,নজির আহমদ,প্রমুখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys