ছাত্রলীগ সভাপতিকে আহত করার প্রতিবাদে মহানগর ছাত্রলীগের মিছিল

by News Room

নিজস্ব প্রতিবেদক :-নগরীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল। সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট এর ছাত্রলীগ সভাপতিকে কুপিয়ে গুরুতর আহত করার প্রতিবাদে সিলেট মহানগর ছাত্রলীগ একটি বিক্ষোভ মিছিল বের করে। আজ বুধবার দুপুর ১টার দিকে নগরীর কোর্ট পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
উল্লেখ্য, সিলেট পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সভাপতি ও মহানগর ছাত্রলীগের তথ্য-গবেষণা সম্পাদক সৈকত চন্দ্র রিমিকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। গুরুতর আহতাবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গতকাল মঙ্গলবার বেলা সোয়া ১টার দিকে পলিটেকনিক ইন্সটিটিউটের সামনে এ ঘটনা ঘটে।
এদিকে, রাতে অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে দক্ষিণ সুরমা থানা পুলিশ। ছাত্রলীগ নেতা সৈকত চন্দ্র রিমি ও তার বন্ধুরা জানান, গতকাল বেলা সোয়া ১টার দিকে সিলেট পলিটেকনিক ইন্সটিটিউটের সামনের একটি দোকানে বসা ছিলেন রিমি। এ সময় মোটরসাইকেল যোগে ৭/৮ জন দুর্বৃত্ত এসে তাকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে ফেলে যায়। হামলাকারীরা তার হাত, পা, পিঠ ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। গুরুতর আহতাবস্থায় তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys