ঘেরাওয়ের মধ্যে বাড়ির ফটকে খালেদা

by News Room

সিলেটের খবর ডেস্ক:গণতন্ত্রের অভিযাত্রা কর্মসূচিতে শামিল হতে বের হতে চাইলেও খালেদা জিয়া বাড়ির ফটকেই আটকা পড়ে আছেন। বেলা তিনটায় তিনি গাড়িতে উঠে বাড়ি থেকে বের হতে চাইছিলেন। একপর্যায়ে তিনি গাড়ি থেকে নেমে পড়েন। বিকেল পৌনে চারটায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত ফটক খোলা থাকলেও এর সামনে প্রচুর পুলিশ থাকায় তিনি বের হতে পারছিলেন না।

শেষ খবর পাওয়া পর্যন্ত বেগম খালেদা জিয়া তার বাড়ির ভেতরে ঢুকে গেছেন, এবং এই গণ অবস্থান কর্মসূচি চলবে বলে তিনি কয়েকটি গণমাধ্যমের সাংবাদিকদের জানান।

এদিকে গুলশানে খালেদা জিয়ার বাসভবনের সামনে পুলিশের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। বর্তমানে আট প্লাটুন পুলিশ বাড়িটি ঘিরে রেখেছে। সকাল সাড়ে ১০টার দিকে বাড়ির সামনে একটি জলকামানও নেওয়া হয়। দুপুরের দিকে পুলিশের সঙ্গে যুক্ত হয় র্যাব।র‍্যাব-১-এর অধিনায়ক কিসমত হায়াত্সহ বেশ কয়েকজন কর্মকর্তা খালেদা জিয়ার বাড়ির সামনে যান। জানতে চাওয়া হলে কিসমত হায়াৎ জানান, কুশলবিনিময় করতে তারা সেখানে গেছেন।

এ ছাড়া বাড়ির সামনের রাস্তায় বালুভর্তি তিনটি ট্রাক ও পেছনের রাস্তায় দুটি ট্রাক আড়াআড়িভাবে রেখে সড়ক বন্ধ করে দেওয়া হয়েছে। বাড়ির সামনে সাংবাদিকদের যেতে দেওয়া হচ্ছে না।

সেখানে নিরাপত্তায় থাকা কয়েকজন পুলিশ সদস্য জানান, গতকাল রাতভর সেখানে পুলিশের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এখনো অনেকে আছেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys