ঘর ভাঙছে কাজল-অজয়ের?

by News Room

সিলেটের খবর ডেস্ক: ‘সন অফ সর্দার’ এর শ্যুটিং করতে গিয়ে বন্ধুত্বের সূত্রপাত অজয় দেবগণ আর সোনাক্ষী সিনহার। দুজনকে আবার একসঙ্গে দেখা যাবে ‘অ্যাকশন জ্যাকসন’ ছবিটিতে। দুজনের বন্ধুত্ব এতটাই গাঢ় যে ছবির সেট ছাড়াও অজয় আর সোনাক্ষীকে অনেকবার বিভিন্ন জায়গায় আড্ডা মারতে দেখা গেছে।

তাই নিয়ে বেজায় চটেছেন কাজল। শোনা যাচ্ছে, কাজল নাকি বহুবার অজয়কে সোনাক্ষীর থেকে দূরে থাকতে বলেছেন । অজয় সে কথা না মানায় কাজল নাকি সোনাক্ষীর সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছেন।

কাজল যে সোনাক্ষী কে খুব একটা পছন্দ করেন না‚ তা জানা সত্ত্বেও অজয় কিছুদিন আগে একটা অনুষ্ঠানে মন্তব্য করেন যে সোনাক্ষী আর কাজলের মধ্যে একটা বড় মিল আছে। দুজনেই কথা বলতে ভালবাসেন। সোনাক্ষী তা জানতে পেরে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে জানান, অজয় খুব কম কথা বলেন তাই ওকে বেশি কথা বলতে হয় ব্যালেন্স করার জন্য।

কাজল অবশ্য ওর সঙ্গে সোনাক্ষীর তুলনা ঠিক কী ভাবে নিয়েছেন তা জানা যায়নি।  কিন্তু এখনও যে কাজল আর সোনাক্ষীর ‘কোল্ড ওয়ার’ পুরোদমে চলছে তা কিন্তু বলিউডের মোটামুটি সবাই জানে।– ওয়েবসাইট।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys