খোলস খুলতে শুরু করেছেন মৌ

by News Room
বিনোদন ডেস্ক:দীর্ঘ বিরতির পর যেন একটু একটু করে খোলস খুলতে শুরু করেছেন এক সময়ের জনপ্রিয় মডেল, অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। ওজন কমিয়ে একদম জিরো ফিগার নিয়ে বিজ্ঞাপনে আবির্ভূত হতে দেখা যায় এই তারকাকে। যথারীতি মিষ্টি চেহারা, সাবলীল উপস্থাপন দিয়ে সবার নজর আরও একবার কাঁড়তে সক্ষম হন এই অভিনেত্রী।

এবার কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের জন্মবার্ষিকী উপলক্ষে একটি খন্ড-নাটকে অভিনয় করেছেন মডেল-অভিনেত্রী সাদিয়া ইসলাম মৌ। ‘দর্পহরণ’ শিরোনামের এ নাটকটির শুটিং এরই মধ্যে সম্পন্ন হয়েছে।

রবীন্দ্রনাথের ছোটগল্প অবলম্বনে এর চিত্রনাট্য রচনা ও পরিচালনা করেছেন অঞ্জন আইচ।গাজীপুরের বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যধারণ করা হয়েছে। ২৫ বৈশাখ এটি এনটিভিতে প্রচার হবে।

নাটকটি প্রসঙ্গে পরিচালক জানান, সংসারে স্বামী-স্ত্রীর প্রত্যাহিক জীবনের দ্বন্দ্ব ও সংঘাত নিয়ে ‘দর্পহরণের কাহিনী আবর্তিত হয়েছে। এ নাটকে মৌয়ের বিপরীতে অভিনয় করছেন জয়ন্ত চট্টোপাধ্যায়।

এ প্রসঙ্গে মৌ সংবাদ মাধ্যমকে বলেন, “শৈশব থেকেই আমি কবিগুরুর ভীষণ ভক্ত। তার লেখা কবিতা, গল্প ও উপন্যাস নিয়মিত পড়ি। এখনো অবসরে কবিগুরুর বই আমার একান্ত সঙ্গী হয়ে থাকে। ইতোমধ্যেই রবীন্দ্রনাথের বহু নাটকে আমার অভিনয়ের সুযোগ হয়েছে। আশা করি, এবারের নাটকটিও দর্শকদের ভালো লাগবে।”

এ নাটকে আরো অভিনয় করেছেন ফারুক আহমেদ, পুতুল ও লাবণ্য লিজা। উল্লেখ্য, মৌ এর আগে ‘মনিহারা’, ‘বদনাম’সহ রবীন্দ্রনাথের গল্প অবলম্বনে বেশ কয়েকটি জনপ্রিয় নাটকে অভিনয় করেছেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys