কোম্পানীগঞ্জে হত্যা মামলার ৩৫ আসামী জেল হাজতে:প্রধান আসামী আওয়ামীলীগ নেতা আফতাব আলী কালাসহ প্রধান ৪ আসামী পলাতক রয়েছে

by News Room

স্টাফ রিপোর্টারঃকোম্পানীগঞ্জের চাঞ্চল্যকর আমিন ও হরমুজ আলী হত্যা মামলায় ৩৫ আসামীকে জেলহাজতে পাঠানো হয়েছে। গতকাল মঙ্গলবার কোম্পানীগঞ্জ কগনিজেন্স কোর্টে হাজির হয়ে তারা জামিন প্রার্থনা করলে আদালত তাদের জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন। তবে প্রধান আসামী আওয়ামীলীগ নেতা আফতাব আলী কালাসহ প্রধান ৪ আসামী পলাতক রয়েছে।

আদালত সুত্র জানায়, গত ২০ ফেব্র“য়ারী থেকে মামলার সকল আসামী উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। তবে মামলা দুটির প্রধান আসামী কোম্পানীগঞ্জ গ্রামের আফতাব আলী কালা মিয়া, চান মিয়া, এলাইছ মেম্বার ও ফিরুজ মিয়া ছাড়া বাকী ৩২ আসামী গতকাল নæ আদালতে আম্মসমর্পন করে জামিন প্রার্থনা করেন। আদালত জামিন বাতিল কওে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন। আসামীরা হচ্ছেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক নূরুল মোত্তাকিন বাদশা, আব্দুল মতিন, হারুন, হায়াত উল্লাহ, সুনাম, জহির, জাহান, সেলিম, রুমান, সাহান, হাসান মাহমুদ লিমন, আনোয়ার মিয়া, মাসুক মিয়া, রসিক মিয়া, ফরিদ মিয়া, আজমান আলী, মাসুদ রানা, সোহেল, আব্দুর রউপ, হোসেন নূও, দলা মিয়া, সুয়েব, ইব্রাহীম, আল হাদী, আদা মিয়া, হেলাল মিয়া, আউয়া বাছির ও ওয়ারিছ।

গত বছরের ১১ নভেম্বর কোম্পানীগঞ্জ গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে আমিন নামের এক যুবককে ঘরে ঢুকে গুলি করে হত্যা করে আফতাব আলী কালা মিয়ার লোকজন। এছাড়া হরমুজ আলীকেও হত্যা করে তারা। এ ঘটনায় পৃথক দুটি মামলা দায়ের হয়। মামলা নং ১৪ (১১-১১-২০১৩) ও ১৫(১১-১১-২০১৩)। এ মামলা দুটির হাজিরা দিতে গেলে আদালত তাদেরজামিন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys