কামরানের অবস্থা স্থিতিশীল, গুজবে কান দিবেন না

by News Room

নিউজ ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ও সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের অবস্থা স্থিতিশীল।

সোমবার বিকেলে( ৮ জুন) তাকে প্লাজমা থেরাপি দেয়া হয়েছে। তিনি মুখ দিয়ে খাবার নিচ্ছেন। আগামীকাল আরেক ব্যাগ প্লাজমা থেরাপি দেওয়া হবে।
এসব তথ্য জানিয়েছেন মহানগর যুবলীগের সাবেক দপ্তর সম্পাদক মেহেদী কাবুল।

গতকাল রোববার সন্ধ্যা ৬টা ৩৮ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তাকে নেওয়া হয়।

এদিকে আজ বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি অপশক্তি বদর উদ্দিন আহমদ কামরান সর্ম্পকে গুজব ছড়াচ্ছে। এসব গুজবে কান না দেওয়ার জন্য অনুরোধ জানিয়েছেন কামরানের স্ত্রী আসমা কামরান। তিনি জানান, বদর উদ্দিন আহমদ কামরানের অবস্থা স্থিতিশীল।

মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, বিষয়টি নিছক গুজব বদর উদ্দিন আহমদ কামরানের অবস্থা স্থিতিশীল। তিনি নেতাকর্মী এবং সাধারণ মানুষকে বিভ্রান্ত না হবার আহ্বান জানান। সূত্র: দৈনিকসিলেট

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys