কাউন্সিলর আজাদকে গুলি করার হুমকি, তোপের মুখে নারী পুলিশ

by News Room
নিজস্ব প্রতিবেদক :সিলেট সিটি করপোরেশনের ২০নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদুর রহমান আজাদের সাথে দুর্ব্যবহার করে তোপের মুখে পড়েছেন এক নারী পুলিশ। পরে ক্ষমা চেয়ে জনরোষ থেকে নিজেকে রক্ষা করেন স্নিগ্ধা নামের ওই পুলিশ সদস্য। মঙ্গলবার দুপুরে শিবগঞ্জ সৈয়দ হাতিম আলী স্কুলে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়- মঙ্গলবার সকালে সৈয়দ হাতিম আলী হাই স্কুলের অফিস ঘর নিলামের (আধাপাকা ঘর) জন্য লোকজন স্কুলের মাঠে জড়ো হন। একই সময় হাতিম আলী স্কুলে এসএসসি পরীক্ষাও চলছিল। এসময় পরীক্ষা হলের নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ কনস্টেবল স্নিগ্ধা ও মনির এসে নিলামে অংশ নেয়া লোকজনের সাথে দুর্ব্যবহার করেন। এতে পুলিশের উপর ক্ষুব্ধ হন নিলামে অংশ নিতে আসা লোকজন।

পরে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কেন্দ্র সচিব ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক এলাইছ মিয়া লোকজনকে বিদ্যালয়ের গেইটের বাইরে বের করে দিয়ে পুলিশকে তাদের দায়িত্ব পালনে যেতে অনুরোধ করেন। এরপরও নারী কনস্টেবল স্নিগ্ধা বন্দুক তাক করে তেড়ে যান লোকজনের দিকে।

এসময় বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মুজিবুর রহমান মানিক গেটের সামনে থেকে স্নিগ্ধাকে সরে যেতে বললে তার দিকেও বন্দুক তাক করেন ওই নারী পুলিশ সদস্য।

খবর পেয়ে স্থানীয় কাউন্সিলর আজাদুর রহমান আজাদ স্কুলে গিয়ে দুই পুলিশ সদস্যকে পরীক্ষা হলের সামনে গিয়ে দায়িত্ব পালন করতে বললে কনস্টেবল স্নিগ্ধা তার দিকেও বন্দুক তাক করে গুলি করার হুমকি দেন। এতে স্কুলের গেটেরে বাইরে থাকা লোকজন ক্ষেপে যান। পরীক্ষা শেষ হওয়ার পর লোকজন ভেতরে ঢুকে চড়াও হন দুই পুলিশ সদস্যের উপর। পরে তারা প্রধান শিক্ষকের অফিসে আশ্রয় নেন।

এই সংবাদ পেয়ে শাহপরাণ থানার সহকারী কমিশনার রাজীব দাস ও ওসি সাখাওয়াত হোসেন ছুটে যান সৈয়দ হাতিম আলী উচ্চ বিদ্যালয়ে। তারা উভয় পক্ষের কাছ থেকে পুরো ঘটনার বর্ণনা শুনেন। পরে পুলিশ কর্মকর্তারা এ ঘটনার জন্য দু:খপ্রকাশ করলে পরিস্থিতি শান্ত হয়।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys