ওড়না না খোলার জন্য মৌলভীর কাছে শপথ নিলেন ভিনা মালিক

by News Room

ডেস্ক রিপোর্ট: বাণিজ্যিক ছবিতে অভিনয় করা ছেড়ে দিচ্ছেন পাকিস্তানের লাস্যময়ী অভিনেত্রী ভিনা মালিক। রুপালী পর্দা, গ্ল্যামার জগত্কে বিদায় জানানোর সিদ্ধান্ত নিজেই জানিয়েছেন ২৯ বছর বয়সী এই অভিনেত্রী।
ভিনার শরীরি হিল্লোল শুধু পাকিস্তানকেই কাঁপিয়ে দেয়নি, ঝড় তুলেছে সীমান্তের এপারে আরব সাগরের তীরেও। বহুবার নানা বিতর্কে জড়িয়েছেন তিনি। বিগ বসে তার অস্মিত পটেলের সঙ্গে ঘনিষ্ঠতা, ভারতের একটি ম্যাগাজিনের প্রচ্ছদে তার ‘টপলেস’ ছবি প্রকাশকে কেন্দ্র করে অনেকবারই তিনি শিরোনামে এসেছেন।

ভিনার এই স্বেচ্ছানির্বাসনের পেছনে রয়েছেন মাওলানা তারিক জামিল নাকে এক এক মৌলবী। তিনিই ভিনার দৃষ্টিভঙ্গি বদলে দিয়েছেন। এখন থেকে শুধুই সামাজিক ও ধর্মীয় মঙ্গল হবে, এমন কর্মসূচিতেই থাকবেন তিনি।

ভিনা বলেছেন, মাওলানা সাহেব আমায় শপথ করিয়েছেন, কখনই ওড়না না খোলার জন্য। বাকি জীবনটা এই শপথ মেনেই চলবো। তার স্বীকারোক্তি, অন্যদের মতো আমিও ভুল করেছি। আল্লাহর কাছে সেজন্য ক্ষমাও চেয়েছি। এখন পাকিস্তানের মানুষের উন্নয়নে কাজ করতে চাই।

ভারতের যে পরিচালকের সঙ্গে তিনি ছবি করবেন বলেছিলেন, সেই চুক্তিও বাতিল করে দেবেন ভিনা। আপাতত ভিনা এখন তার গায়ক-ব্যবসায়ী স্বামীর সঙ্গে সৌদি আরবে রয়েছেন। তবে

পিটিআই সূত্রে জানা গেছে, ভিনা তার স্বামীর সঙ্গে পাকিস্তানের একটি নিউজ চ্যানেলে সকালের একটি শো হোস্ট করবেন। ভিনার কথায়, তার এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন দুনিয়াজুড়ে ছড়িয়ে থাকা বন্ধুরা।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys