এমসি কলেজে ডিগ্রিতে ভর্তি কার্যক্রম বন্ধ করে দিল ছাত্রলীগ

by News Room

ডেস্ক: সিলেটের এমসি কলেজে ডিগ্রি পাস কোর্সে ভর্তি কার্যক্রম বন্ধ করে দিয়েছে আওয়ামী লীগ নেতা আজাদ ও রঞ্জিত গ্রুপের অনুসারী ছাত্রলীগ নেতাকর্মীরা। রবিবার থেকে তাদের বাধার কারণে কলেজে ভর্তি কার্যক্রম বন্ধ রয়েছে। এতে করে ভর্তিচ্ছুক শিক্ষার্থীরা পড়েছেন বিপাকে।

জানা যায়- প্রায় মাসখানেক আগে এমসি কলেজে ডিগ্রি পাস কোর্সে ভর্তির জন্য অনলাইনে ভর্তি আবেদন ফরম পূরণের কাজ শুরু হয়। এরপর যাচাইবাছাই শেষে শিক্ষার্থী ভর্তি কার্যক্রম  শুরু হয়। কিন্তু রবিবার থেকে কলেজে ভর্তি কার্যক্রম বন্ধ করে দেয় আ’লীগ নেতা আজাদ ও রঞ্জিত গ্রুপের অনুসারী কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা। অনলাইনে যারা ভর্তি ফরম পূরণ করেছে, তাদের বাইরে অর্থের বিনিময়ে ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের পছন্দমতো শিক্ষার্থী ভর্তি করতে চাইছে বলে অভিযোগ উঠেছে।
এদিকে এই ভর্তি কার্যক্রমের ‘টাকার ভাগবাটোয়ারা’ নিয়ে সোমবার এমসি কলেজে আজাদ ও রঞ্জিত গ্রুপের অনুসারী ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। পরে শাহপরান থানা পুলিশ কলেজে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে ডিগ্রি পাস কোর্সে সোমবার ছিল ভর্তির শেষ তারিখ। কিন্তু ছাত্রলীগের বাধার কারণে অনেক শিক্ষার্থীই ভর্তি হতে না পেরে পড়েছে বিপাকে। তবে ভর্তির সময় বাড়তে পারে বলে ইঙ্গিত দিয়েছে কলেজ সংশ্লিষ্ট একটি সূত্র।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys