এবার ভিন্ন আলোচনায় এরশাদ

by News Room

ডেস্ক রিপোর্ট: আলোচনা-সমালোচনা যেন পিছু ছাড়তে চায় না সাবেক প্রেসিডেন্ট হুসেইন মুহম্মদ এরশাদের। জাতীয় নির্বাচনের আগে তার গতিপ্রকৃতি ছিল বাংলাদেশের সংবাদমাধ্যমের আগ্রহের শীর্ষে। নির্বাচনের পর শপথ অনুষ্ঠানে যোগ দেয়া নিয়েও ব্যাপক আলোচিত হন এই সাবেক সেনাপ্রধান। তবে এবারের আলোচনা একটু ভিন্ন। কক্সবাজার সমুদ্রসৈকতে তার একটি ছবি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উঠেছে তুমুল ঝড়।

ছবিতে দেখা যায়, সেই কালো রোদচশমা, লাল টি-শার্ট ও কালো প্যান্ট পরা এরশাদ সৈকতে পাতা চৌকিতে বসে  উদাসী চোখে সমুদ্রের দিকে তাকিয়ে আছেন। আর একটি একই ভঙ্গিমার ছবিতে তাকে ঘিরে আছে কয়েকজন।  খবর চাউর হচ্ছে, বর্তমানে দলে কোণঠাসা এরশাদ মন চাঙা করতে নাকি সমুদ্রতীরে সময় কাটাতে গিয়েছিলেন।

প্রধানমন্ত্রীর দূত ও সাবেক প্রেসিডেন্ট এরশাদ ১৫ এপ্রিল সকালে চার দিনের অবকাশ যাপনে কক্সবাজার যান। ২০ এপ্রিল ঢাকায় ফিরে আসেন তিনি।

জাতীয় পার্টির (এরশাদ) চেয়ারম্যানের বয়স এখন ৮৫ চলছে। দৈহিক সচেতনতা ও ফ্যাশনের দিক দিয়ে অন্য রাজনীতিবিদদের থেকে আলাদা তিনি। তার এই স্বাস্থ্য ও ফ্যাশনসচেতনতা সুবিদিত। তেমনিভাবে তার বান্ধবী-প্রীতি নিয়েও আছে নানা কেচ্ছা।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেকেই মন্তব্য করছেন, সাবেক এই প্রেসিডেন্ট বুড়ো বয়সে গার্লফ্রেন্ড নিয়ে ঘুরতে গেছেন। সানোয়ার হোসেন নামের একজন লিখেছেন, “ইয়ং ফ্যাশন নাইটেও চাচাকে মাঝে মাঝে দেখা যায়।” আর্ক জুয়েল তাকে উল্লেখ করেছেন ‘প্রেমিকপুরুষ’ হিসে্বে। নামোন কিতা লিখেছেন, “চাচার বয়স দিন দিন কমছে। চাচির নাম না বলায় সন্দেহ হচ্ছে।”

কি রাষ্ট্রপতি থাকার সময়, কি রাজনৈতিক জীবনে এরশাদের হেঁয়ালি আচরণের কারণে তাকে নিয়ে নানা রসিকতা হয়েছে। তার সেই হেঁয়ালিপনা ব্যক্তিগত জীবনে কম নেই। তার কথা ও কাজের মিল থাকে না বলে গত বছরের ২৪ এপ্রিল একটি জাতীয় দৈনিকের প্রতিবেদনে জাতীয় পার্টির একাধিক প্রভাবশালী সদস্যের বক্তব্য উদ্ধৃত করে বলা হয়েছিল, “এরশাদ হলেন সূর্যমুখী ফুলের মতো। সূর্য যেদিকে যাবে, এরশাদ সেদিকে হেলবেন।”

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys