এবার বান্ধবীকে ‘পেটালেন’ ম্যারাডেনা

by News Room

সিলেটের খবর ডেস্ক: কদিন আগে বুয়েনস এইরেসে প্রকাশ্যে সাংবাদিককে চড় মেরে বিতর্ক সৃষ্টি করেছিলেন ডিয়াগো ম্যারাডোনা। আবারও সেই ‘গায়ে হাত তোলা’র বিতর্ক। এবার বান্ধবীকে পেটানোর অভিযোগ উঠেছে এই আর্জেন্টাইন কিংবদন্তির বিরুদ্ধে!

তবে এমন ঘটনার কথা অস্বীকার করেছেন ম্যারাডোনা। তিনি কসম কেটে বলেছেন, নারীর গায়ে কখনোই হাত তোলেননি তিনি।

ম্যারাডোনা অস্বীকার করছেন বটে, কিন্তু প্রচার থেমে থাকেনি। ওই ঘটনার একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে, সেখান থেকে সংবাদমাধ্যমে।  এবারের ঘটনা বান্ধবী রোসিও অলিভার সঙ্গে। ভিডিওটা করেছেন অলিভা নিজেই।

ভিডিওতে দেখা যায়, রাগে গজরাতে গজরাতে এগিয়ে যাচ্ছেন ম্যারাডোনা। বলছেন, “ফোনটা রেখে দাও, ফোনটা রেখে দাও। ওটা দেখা বন্ধ করো।”

অলিভা উত্তর দেন, “আমি কি দেখতে পারি না?”

এরপরই ম্যারাডোনা অলিভার শরীরে আঘাত করেন। অলিভা তখন বলতে থাকেন, “থামো ডিয়েগো| শান্ত হও, আঘাত করা বন্ধ করো।”

এ নিয়ে আলোচনার ঝড় ওঠায় ৫৩ বছর বয়সী ম্যারাডোনা এক সাংবাদিককে নাকি বলেছেন, “ফোনটা আমি ফেলে দিতে চেয়েছিলাম। কিন্তু কসম, একজন নারীর গায়ে কখনোই হাত তুলিনি। কাহিনি এখানেই শুরু, এখানেই শেষ। রোসিওর হাত থেকে ফোনটা কেড়ে নিতেই অমন করেছিলাম। এর বেশি কিছু ঘটেনি।”

ম্যারাডোনা-অলিভার পরিচয় ২০১০ সালে। মাঝে দুজনের সম্পর্ক এতটা তিক্ত হয়েছিল, ম্যারাডোনা অভিযোগ করেছিলেন,  দুবাইয়ের বাড়ি থেকে তার কিছু মূল্যবান জিনিস চুরি করে পালিয়েছে অলিভা। পরে পুলিশ আটকও করে ম্যারাডোনার ২৪ বছর বয়সী সাবেক বান্ধবীকে। সূত্র: মেইল অনলাইন।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys