ইসলামকে বিজয়ী করতে সর্বক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে -শিবির সভাপতি

by News Room

 

মনির আহম্মেদ:বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি আবদুল জব্বার বলেন, ইসলাম ও ইসলামী আন্দোলনের বিরুদ্ধে চতুর্মূখি ষড়যন্ত্র বৃদ্ধি পেয়েছে। একদিকে তারা যেমন রাষ্ট্র শক্তিকে অপব্যবহার করছে তেমনি অপকর্ম ঢাকতে ও অপপ্রচার করতে প্রযু্িক্তকে অপব্যবহার করছে। সুতরাং ইসলামী আন্দোলনের কর্মীদের প্রযুক্তিসহ সার্বিক ক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রেখে বাতিলের মোকাবেলা করতে হবে। বিজয়ী করতে হবে ইসলামকে।

তিনি আজ অনলাইনে ছাত্রশিবিরের সদস্যদের মেধা যাচাই পরীক্ষার উদ্ভোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। আজ সকাল ১১টায় রাজধানীর এক মিলনায়তনে সেক্রেটারী জেনারেল আতিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় দপ্তর সম্পাদক নাভিদ আনোয়ার, সাহিত্য সম্পাদক ইয়াছিন আরাফাত, শিক্ষা সম্পাদক মোবারক হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মো. সিরাজুল ইসলাম, এইচআরডি সম্পাদক আহমেদ সালমান প্রমূখ।

শিবির সভাপতি বলেন, দেশ থেকে ইসলাম ও ইসলামী আন্দোলনকে নির্মূল করতে সর্বগ্রাসী অপতৎপরতা চালিয়ে যাচ্ছে বাতিল শক্তি। ছাত্রশিবির একটি জ্ঞান ভিত্তিক সংগঠন যা বাতিল শক্তির হিংসার একটি অন্যতম কারণ। ছাত্রশিবিরের এ সুনামকে নষ্ট করতে তারা নেতাকর্মীদের যেমন জুলুম নির্যাতন করছে তেমনি তথ্য, প্রযুক্তি ও দলীয় মিডিয়া ব্যবহার করে অপপ্রচার করে যাচ্ছে। কিন্তু তাদের এ অপচেষ্টা সফল হয়নি। ছাত্রশিবির শত বাধা বিপত্তির মোকাবেলা করেই দেশ ও ইসলাম রক্ষার জন্য নিজেদের যোগ্য হিসেবে গড়ে তুলার চেষ্টা অব্যাহত রেখেছে। যারা ছাত্রশিবিরের সুনামকে নষ্ট করতে চেয়েছিল আজকের এই উদ্যোগ তাদের গালে চটোপঘাত।তিনি বলেন, অন্য ছাত্রসংগঠনের নেতাকর্মীরা যখন নিজেদের মধ্যে রক্ত ঝরাতে ব্যস্ত তখন ছাত্রশিবির ব্যস্ত জ্ঞান-বিজ্ঞান ভিত্তিক সমাজ গঠনে উপযুক্ত জনশক্তি তৈরীতে। জনগণ চোখ বন্ধ করে নেই। কে কি করছে সবই তারা দেখছে। ইসলাম ও ইসলামী আন্দোলনকে বিজয়ী করতে এবং সকল অপপ্রচারের জবাব দিতে ছাত্রশিবিরের প্রতিটি নেতাকর্মীকে প্রযুক্তিসহ সর্ব ক্ষেত্রে যোগ্যতার স্বাক্ষর রাখতে হবে। অনলাইনে মেধা যাচাই পরীক্ষা একদিকে যেমন সদস্যদের জ্ঞানের পরিধিকে সমৃদ্ধ করবে তেমনি আগামী দিনে সঠিক ভাবে প্রযুক্তির ব্যবহারের মাত্রাকে তীব্র করবে।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys