আন্দোলন দুর্বার করার মাধ্যমে শহীদ মনসুরের প্রতি ফোটা রক্তের বদলা নেয়া হবে — মহানগর শিবির

by News Room
প্রেস বিজ্ঞপ্তি:বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী নেতৃবৃন্দ বলেছেন, আওয়ামী জালিম সরকার গুলি করে মানুষ হত্যার মাধ্যমে ক্ষমতায় টিকে থাকতে চায়। এরই অংশ হিসেবে রাজধানীর মালিবাগে ছাত্রশিবিরের মিছিলে পুলিশ অন্যায়ভাবে হামলা চালিয়ে শিবির নেতা মনসুর আহমেদকে হত্যা করেছে। অতীতের সকল স্বৈরাচারী সরকারই এই পথ অবলম্বন করেছিল। কিন্তু তারা পার পায়নি, আওয়ামীলীগও পাবে না। স্বৈরাচারী আচরণে বিরুদ্ধে নতুন মাত্রা যোগ করে আওয়ামীলীগকে আন্দোলনরত ছাত্র-জনতা কঠিন শিক্ষা দেবে।
তারা আরো  বলেন, আমরা সরকারকে হুশিয়ার করে বলছি, গণতান্ত্রিক কর্মসূচিতে বাধা দিয়ে আর যদি কোন নেতাকর্মীকে হত্যা করা হয়, তাহলে সরকারকে কঠিন জবাবদিহী করতে হবে। একের পর এক হত্যার পরও ছাত্র-জনতা ধৈর্য্য ধারণ করেছে। ছাত্রশিবির সবসময়ই ছাত্রজনতাকে শান্ত রেখেছে। কিন্তু সরকার যদি অগণতান্ত্রিক আচরণ অব্যাহত রাখে, তাহলে ছাত্রজনতা সমুচিত জবাব দিতে বাধ্য হবে। সময় থাকতে সাবধান না হলে সরকার সংম্লিষ্ট কেউই ছাত্র-জনতার রোশানল থেকে বাঁচার সুযোগ পাবে না। ছাত্র-জনতার আন্দোলন দুর্বার করে শিবির নেতা শহীদ মনসুরের প্রতি ফোটা রক্তের বদলা নেয়া হবে।
নেতৃবৃন্দ শহীদ মনসুর আহমেদের খুনীদের অবিলম্বে গ্রেফতার, শাস্তির আওতায় আনতে, গণতান্ত্রিক কর্মসূচিতে বাধাপ্রদান ও গুলিবর্ষণ থেকে বিরত থাকতে সরকারের প্রতি আহ্বান জানান।

মঙ্গলবার ছাত্রশিবিরের দেশব্যাপী কেন্দ ্রঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর সেক্রেটারী আব্দুর রাজ্জাক ও সাংগঠনিক সম্পাদক মাশুক আহমদের নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে নেতৃবৃন্দ একথা বলেন। মিছিল পরবর্তী সমাবেশে উপস্থিত ছিলেন শাবিপ্রবী সভাপতি হোসাইন আহমদ, সেক্রেটারী এহসানুল করিম, মহানগর মাদ্রাসা ছাত্রকল্যাণ সম্পাদক হাফেজ আব্দুল আজিজ, দক্ষিন সুরমা পূর্ব থানা সভাপতি আমিনুল ইসলাম মাহমুদ, বিমানবন্দর থানা সভাপতি সাদিকুর রহমান সুমন, পাঠানটুলা জামেয়া সভাপতি সুলতান আহমদ প্রমুখ।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys