অভ্যন্তরীণ দ্বন্দ্বে সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির পরাজয়ে

by News Room

ডেস্ক রিপোর্ট:অভ্যন্তরীণ দ্বন্দ্বে সিলেট সদর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির পরাজয়ের আশঙ্কায়ই সত্যি হলো। চেয়ারম্যান পদে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আশফাক আহমদ। আর নিকট প্রতিদ্বন্দ্বী হয়েছেন বিএনপির বিদ্রোহী প্রার্থী আবুল কাহের শামীম।

উপজেলার ৭৫টি কেন্দ্রের সবক’টির বেসরকারি ফল অনুযায়ী, ১৫ হাজার ৫৮ ভোটে বিজয়ী হন আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী আশফাক আহমদ।

কাপ পিরিচ প্রতীক নিয়ে আশফাক আহমদ পেয়েছেন ৪৫ হাজার ১৪৯ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির বিদ্রোহী প্রার্থী আবুল কাহের শামীম আনারস প্রতীক নিয়ে ৩০ হাজার ০৯১ ভোট পেয়েছেন।তৃতীয় স্থানে রয়েছেন দোয়াত কলম প্রতীক নিয়ে ১৯ দলীয় জোট সমর্থিত প্রার্থী শাহজামাল নূরুল হুদা।

সিলেট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে এটা আশফাক আহমদের দ্বিতীয় বিজয়।

উল্লেখ্য, বিএনপির পক্ষ থেকে প্রথমে আবুল কাহেরকে সমর্থন দেয়া হয় এবং নূরুল হুদা বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাকে বহিষ্কার করা হয়। কিন্তু পরে বহিষ্কারাদেশ প্রত্যাহার করে হুদাতেই দলীয় সমর্থন দেয়া হয়। তখন আবুল কাহের তার প্রার্থিতা প্রত্যাহারে অস্বীকৃতি জানালে তাকেও বহিষ্কার করে বিএনপি। তার পক্ষে প্রচারণা চালান বিএনপির নিখোঁজ নেতার ইলিয়াস আলীর স্ত্রী।

 

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys