‘অনন্ত চাইলেও আমাকে নগ্ন করতে পারবে না’

by News Room
অনলাইন ডেস্ক:অনন্ত চাইলেও নগ্ন হবেন না বলে সাফ জানিয়ে দিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী বর্ষা। শুধু তাই নয়, সংক্ষিপ্ত পোশাকে পর্দায় উপস্থিত হতেও আপত্তি রয়েছে এ অভিনেত্রীর। বর্ষা বলেন, আমি সংক্ষিপ্ত বা স্বল্পপোশাকে অভিনয় করতে চাই না। এমনকি ফটোশুটের জন্য এমন প্রস্তাব শুনেও লজ্জা পাই। আমি মনে করি, আমি একজন নায়িকা।

আমি গ্ল্যামারের সঙ্গে শিল্পকে পরিবেশন করব দর্শকদের জন্য। কিন্তু এর জন্য আমাকে শরীর দেখাতে হবে বা আমাকে ছোট পোশাক পরতে হবে, এমন আবদার আমার পক্ষে রাখা সম্ভব না।

আমি বরং এমন পোশাক পরতে চাই, যা দেখে সবাই আমার রুচির প্রশংসা করে। যেন বলে, পোশাকটি বেশ মানিয়েছে। বর্ষা আরও বলেন, সুন্দর পোশাক দেখলে দর্শক প্রশংসা করে। মানানসই না হলে বা পছন্দ না হলেও সরাসরি কথা বলে।

দর্শকদের রুচি ও মেজাজ বুঝে আমি আধুনিক পোশাক পরতে চাই। কোনো কোনো সময় হলিউড ও বলিউডের অভিনেত্রীদের পোশাক অনুসরণ করলেও তাদের অনুকরণে স্বল্প পোশাক বা খোলামেলা পোশাক পরতে রাজি নন তিনি।

বর্ষা জানান, শুটিংয়ে বা অনুষ্ঠানে যাওয়ার সময় কেমন পোশাক পরবেন সে বিষয়ে নিজেই সিদ্ধান্ত নেন তিনি। তবে সিনেমায় চরিত্র অনুযায়ী স্বামী অনন্ত জলিলের পরামর্শ নেন কখনও কখনও। তবে অনন্ত যদি তাকে ‘ঐসব’ পোশাক পড়তে বলেন তাও তিনি শুনবেন না।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys