‘অজান্তে ভালোবাসা’য় সায়মন-অমৃতা

by News Room
অজান্তে ভালোবাসা’ সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধলেন সায়মন ও অমৃতা খান।

কমল সরকারের চিত্রনাট্যে সিনেমাটি পরিচালনা করছেন এ জে রানা। প্রযোজনা করছে সূর্য চলচ্চিত্র।

রোমান্টিক-অ্যাকশন ঘরানার এ সিনেমাতে দেখা যাবে, ছোটবেলায় মা-বাবাকে হারানো সায়মন বেড়ে ওঠেন দাদি কাছে। বাউণ্ডুলে সায়মনকে ঘরে ফেরাতে দাদি তার বিয়ের পরিকল্পনা করেন। তখন সায়মন অমৃতাকে মিথ্যা বউ সাজিয়ে নিয়ে আসেন। কিন্তু মিথ্যা অভিনয় করতে গিয়ে একে অপরকে ভালোবেসে ফেলেন তারা।

সায়মন গ্লিটজকে বলেন, “অমৃতার সঙ্গে এটা আমার প্রথম কাজ। পরিচালকের কাছে তার ব্যাপারে যা প্রশংসা শুনেছি, সেটাই এখন মিলিয়ে দেখার পালা।”

অমৃতা বলেন, “সায়মন দারুণ অভিনেতা। এ সময়ের ব্যস্ততম নায়কদের একজন। তার বিপরীতে অভিনয় উপভোগ করব আশা করি।”

 

২০ জানুয়ারি থেকে এ সিনেমার শুটিং শুরু হবে বলে জানিয়েছেন অমৃতা।

‘অজান্তে ভালোবাসা’ সিনেমার পাশাপাশি রানার ‘তোমার জন্য মন কান্দে’ সিনেমার শুটিং শেষপর্যায়ে রয়েছে। তার পরিচালিত সর্বশেষ ‘আইন বড় না সন্তান বড়’ সিনেমাটি ২০১০ সালে মুক্তি পায়।

সায়মন এখন ‘তুই শুধু আমার’ সিনেমার মুক্তির দিন গুণছেন। সিনেমা পরিচালনা করেছেন রাজু চৌধুরী। শফিক হাসানের ‘স্বপ্ন ছোঁয়া’ সিনেমাতেও অভিনয় করছেন তিনি। তিনি শাহীন-সুমন পরিচালিত ‘মিয়া বিবি’ নামের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এ সিনেমাতে তার বিপরীতে অভিনয় করবেন আলিশা প্রধান।

অন্যদিকে অমৃতা এখন রয়েল ও অনিকের ‘গেম’, রেজাউর রহমান সবুজের ‘দেহ’ ও আতিক রহমানের ‘অন্তরে অন্তরে’ সিনেমাতে অভিনয় করছেন। ‘গেম’ এবং ‘অন্তরে অন্তরে’ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন নিরব।

You may also like

Leave a Comment


cheap mlb jerseyscheap nhl jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseyscheap jerseys