পোলিওমুক্ত বিশ্ব গড়তে রোটারিয়ানদের ভুমিকা অগ্রগণ্য: আতাউর রহমান পীর


রোটারী ডিস্ট্রিক-৩২৮২ গভর্নর লে. কর্নেল (অব:) অধ্যক্ষ এম. আতাউর রহমান পীর বলেছেন, পোলিওমুক্ত বিশ^ গড়তে রোটারিয়ানদের ভ‚মিক অগ্রগণ্য। এই আন্তর্জাতিক সংগঠন বিগত ১১৫ বছর যাবৎ মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে। পোলিও নামক অভিশাপ থেকে এ বিশে^র মানুষকে রক্ষা করতে রোটারিয়ানরা কাজ করে যাচ্ছেন। তিনি পোলিও মুক্ত বিশ^ গঠনে সকল রোটারিয়ানদের নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতা করার জন্য আহবান জানান।
তিনি ১৯ অক্টোবর শনিবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে রোটারী ক্লাব সিলেট সিটি, সিলেট ইস্ট, সিলেট গ্যালাক্সি ও সিলেট কীনব্রিজের যৌথ উদ্যোগে পোলিও মুক্ত বিশ^ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
প্রোগ্রাম বাস্তবায়ন কমিটির চেয়ারম্যান রোটারিয়ান ওয়াদুদ আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ডিস্ট্রিক ফাস্টলেডী ফিরোজা রহমান, পিডিজি শহীদ আহমদ চৌধুরী, ডিস্ট্রিক সেক্রেটারী নিরেশ চন্দ্র দাশ, লেঃ গর্ভনর ডাঃ মীর মাহবুবুল আলম, এসিস্ট্যান্ট গভর্নর মাহবুবুল হক চৌধুরী।
রোটারী ক্লাব অব সিলেট গ্যালাক্সি’র প্রেসিডেন্ট রোটারিয়ান নাজিম উদ্দিন শাহানের পরিচালনায় আলোচনা সভায় মূল প্রবন্ধ উপস্থাপন করেন পিডিজি রোটারিয়ান ডাঃ মঞ্জুরুল হক চৌধুরী। সভায় ৪টি ক্লাবের যৌথ উদ্যোগে একজন অসুস্থ রোগীকে হুইল চেয়ার প্রদান করেন প্রধান অতিথি সহ বিশেষ অতিথিবৃন্দ।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রোটারী ক্লাব অব সিলেট সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান এ.কে.এম কামারুজ্জামান মাসুম, সিলেট ইস্ট এর প্রেসিডেন্ট রোটারিয়ান শামসুল আলম রাকী ও সিলেট কীনব্রিজ এর প্রেসিডেন্ট রোটারিয়ান মওদুদ আহমদ প্রমুখ। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন আহমেদ রবি। ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান শামসুল আলম রাকী। বিজ্ঞপ্তি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*