প্রতিবন্ধীরা সুস্থ সবল মানুষের মত সুনাম অর্জন করছেন : আরিফুল হক চৌধুরী


সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, প্রতিবন্ধী শিক্ষার্থীরা আমাদের আপনজন, সম্পদ। তাদেরকে প্রতিষ্ঠিত ও মানব সম্পদে রূপান্তর করতে সবসময় সাহায্য সহযোগিতার হাত প্রসারিত করতে হবে। প্রতিবন্ধীরা সুস্থ-সবল মানুষের মত সর্বস্থানে সুনাম অর্জন অব্যাহত রেখেছে। এতে দেশ-জাতির ভাবমূর্তি বিশ^দরবারে উজ্জল হচ্ছে। তারই ধারাবাহিকতায় গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশনের প্রতিবন্ধী শিক্ষার্থী বিভিন্ন ক্ষেত্রে সফলতার স্বাক্ষর রেখে যাচ্ছে। তিনি সফলতার ধারা অব্যাহত রাখার আহবান জানান।
মেয়র আরিফ রোববার বিকালে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ গ্রীন ডিজএ্যাবলড ফাউন্ডেশন (জিডিএফ)’র কার্যালয় পরিদশন কালে আয়োজিত মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
জিডিএফ’র প্রতিবন্ধী শিক্ষার্থী কামরান হোসেন বাংলাদেশ শিল্পকলা একাডেমীর মঞ্চ কুড়ি পদক অনুষ্ঠানে সিলেট জেলা মধ্যে ক্ষমতা সম্পন্ন হিসেবে মঞ্চ কুড়ি পদক লাভ ও শিক্ষার্থী রুকসানা বেগম এবং সমির রঞ্জন বিশ^াস বাংলাদেশ টেলিভিশনে অডিশন দেয়ায় তাদেরকে ধন্যবাদ জানাতে মেয়র আরিফ জিডিএফ’র কার্যলয় পরিদর্শন করেন।
এ সময় উপস্থিত ছিলেন জিডিএফ’র নির্বাহী পরিচালক মোঃ বায়জিদ খান, ব্যবস্থাপক স্বপন মাহমুদ, হিসাব রক্ষক নমিতা রাণী দে, শিক্ষক সাবিনা ইয়াসমিন ও জিডিএফ’র কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় মেয়র দৃষ্টি প্রতিবন্ধী শিক্ষার্থী কয়েছ মিয়ার কুরআন তেলাওয়াত শোনে মুগ্ধ হন এবং ৩০ পারা কুরআন শরীফ মুখস্ত করা পরামর্শ দেন। অনার্স পরীক্ষা শেষে কয়েছকে চাকুরী প্রদানের আশ^াস প্রদান করে বলেন, জিডিএফ’র প্রতিবন্ধী শিক্ষার্থীদের কল্যাণে সিটি কর্পোরেশন ও আমার ব্যক্তি সহযোগিতা অব্যাহত থাকবে। বিজ্ঞপ্তি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*