সিসিকের ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব গ্রহন করলেন লিপন বক্স

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র প্যানেলের জ্যেষ্ঠ সদস্য প্যানেল মেয়র-১ মোহাম্মদ তৌফিক বকস লিপন ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণ করেছেন।

তিনি রোববার সকালে দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্ব গ্রণের পরপরই সিসিকের কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও নগরীর বিভিন্ন ওয়ার্ডের বাসিন্দারা ভারপ্রাপ্ত মেয়রকে ফুলের তোড়া উপহার দিয়ে অভ্যর্থনা জানান।

বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী ২২ সেপ্টেম্বর থেকে ২৪ সেপ্টেম্বর পর্যন্ত রাষ্ট্রীয় কাজে দক্ষিণ কোরিয়া সফর করবেন। রাষ্ট্রীয় কাজে বিদেশ ভ্রমনে যাওয়ায় প্যানেল মেয়র-১ ও ২৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ তৌফিক বকস লিপন কে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেয়া হয়। বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরী দেশে ফিরে না আসা পর্যন্ত দায়িত্ব পালন করবেন লিপন বকস।

দায়িত্ব গ্রহণ করে ভারপ্রাপ্ত মেয়র জানান, মেয়র আরিফুল হক চৌধুরী দেশে ফিরে না আসা পর্যন্ত সিলেট সিটি কর্পোরেশনের উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখবেন।

এসময় সিসিকের বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলর, রাজনৈতিক ব্যাক্তিবর্গ বিভিন্ন ওয়ার্ডের নাগরিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য সিটি কর্পোরেশনের আইন আইন অনুযায়ী মেয়রের অনুপস্থিতিতে প্রথম প্যানেল মেয়র, প্রথম প্যানেল মেয়র না থাকলে দ্বিতীয়, দ্বিতীয় না থাকলে তৃতীয় প্যানেল মেয়র ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পালন করবেন। – বিজ্ঞপ্তি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*