আম্বরখানা এলাকায় সিলেট জেলা ও মহানগর বিএনপির লিফলেট বিতরণ



২৪ সেপ্টেম্বর মঙ্গলবারের সিলেট বিভাগীয় সমাবেশ সফলের লক্ষ্যে সিলেট জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে নগরীর আম্বরখানা এলাকায় লিফলেট বিতরণ করা হয়। রবিবার সকালে আম্বরখানা পয়েন্ট থেকে শুরু হয়ে বিভিন্ন পয়েন্ট ও বিপনী বিতানে লিফলেট বিতরণ করে তা চৌহাট্রা পয়েন্টে গিয়ে সমাপ্ত হয়। এসময় বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
লিফলেট বিতরণকালে নেতৃবৃন্দ বলেন, ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার বেলা ২টায় নগরীর ঐতিহাসিক রেজিষ্টারী মাঠের বিভাগীয় সমাবেশ সর্বাত্মকভাবে সফল করুন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, দেশনায়ক তারেক রহমানের ফরমায়েসী সাজা বাতিল ও মিথ্যা মামলা সমুহ প্রত্যাহার এবং গণতন্ত্র পুনরুদ্ধারের দাবীতে এই সমাবেশকে সফল করতে সিলেটবাসীকে এগিয়ে আসার আহ্বান জানান তারা।
লিফলেট বিতরণ কালে উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা খন্দকার আব্দুল মুক্তাদির ও ড. মোহাম্মদ এনামুল হক চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সিলেট জেলা সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এডভোকেট শামীম সিদ্দিকী, মহানগর সহ-সভাপতি সম্পাদক হুমায়ুন কবির শাহীন, জেলা সহ-সভাপতি একেএম তারেক কালাম, মহানগর সহ-সভাপতি কাউন্সিলার রেজাউল হাসান কয়েস লোদী, জিয়াউল হক জিয়া, সুদীপ রঞ্জন সেন বাপ্পু, জেলা সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল,মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক হুমায়ুন আহমদ মাসুক, সাংগঠনিক সম্পাদক মিফতাহ সিদ্দিকী, জেলা সাংগঠনিক আবুল কাশেম, মহানগর সাংগঠনিক মুকুল আহমদ মোর্শেদ, দফতর সম্পাদক সৈয়দ রেজাউল করিম আলো, প্রচার সম্পাদক শামীম মজুমদার, যুব বিষয়ক সম্পাদক মির্জা বেলায়েত হোসেন লিটন, বিএনপি নেতা নজিবুর রহমান নজিব, স্বাস্থ্য সম্পাদক ডা: আশরাফ আলী, কৃষি সম্পাদক আব্দুল মান্নান পুতুল, জেলা স্বেচ্ছাসেবক সম্পাদক লায়েছ আহমদ, বিএনপি নেতা রফিকুল ইসলাম, মামুন আহমদ মিন্টু, আহসানুজ্জামান শহীদ, নাজির আহমদ, সজিবুর রহমান রুবেল, জেলা ছাত্রদল সভাপতি আলতাফ হোসেন, মহানগর ছাত্রদল সভাপতি সুদীপ জ্যোতি এষ ও সাধারণ সম্পাদক ফজলে রাব্বী আহসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন নাদিম, ছাত্রদল নেতা আব্দুল করিম জোনাক, শিহাব খান, জুবের আহমদ, তানভীর আহমদ চৌধুরী, ফাহিম রহমান মৌসুম, রুবেল ইসলাম, আলী আকবর রাজন, দুলাল রেজা, তাজুল ইসলাম সাজু, মেহরাজ ভুইয়া পলাশ, মাহবুবুল আলম সৌরভ, কাহেল আহমদ ও রাসেল আহমদ প্রমূখ।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*