ছাতকে প্রয়াত সাংবাদিক চাঁন মিয়া স্মরনে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

তানভীর আহমদ জাকির: ছাতক প্রেসক্লাবের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রয়াত সাংবাদিক চাঁন মিয়ার মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গতকাল বুধবার বাদ জোহর ছাতক প্রেসক্লাবে আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় ছাতক প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রয়াত একরাম উদ্দিন আহমদ, প্রয়াত কবি গিয়াস উদ্দিন, সাবেক সহ সভাপতি প্রয়াত মাওলানা মঈন উদ্দিন আহমদ, সাবেক যুগ্ম সম্পাদক প্রয়াত এসএম ওমর ফারুকের রুহের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।
ছাতক প্রেসক্লাবের সভাপতি সৈয়দ হারুন-অর রশীদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল আলিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রয়াত সাংবাদিকদের স্মৃতিচারনমুলক বক্তব্য রাখেন, বিশিষ্ট রাজনীতিবিদ ডাঃ আফসার উদ্দিন,সাবেক ছাত্রনেতা ইজাজুল হক রনি, প্রেসক্লাবের সহ সভাপতি বদর উদ্দিন আহমদ, সাংগঠনিক সম্পাদক নূর মিয়া রাজু, অর্থ সম্পাদক বিজয় রায়, নির্বাহী সদস্য রাজ উদ্দিন, সাংবাদিক আমির আলী, সদরুল আমিন, মাহবুব আলম প্রমুখ।
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন সাংবাদিক আমিনুল আজির, সেলিম মাহবুব,স্থানীয় আনোয়ার হোসেন, আলাল মিয়া, জাকির হোসেন, আলী হুসাইন, সুহেল মিয়া, আতিক মিয়া, এহসান আহমদ প্রমুখ। মিলাদ ও দোয়া পরিচালনা করেন ছাতক উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা নূরুল হক এবং সিমেন্ট কারখানা জামে মসজিদের ইমাম মাওলানা মাহফুজুর রহমান।

সাংবাদিক চাঁন মিয়া ২০১৮ সালের ১৯ জুন সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*