প্রশিক্ষিত যুব শক্তি, বাংলাদেশের প্রাণশক্তি : মোঃ আলাউদ্দিন


যুব উন্নয়ন অধিদপ্তর সিলেট এর উপ-পরিচালক মোঃ আলাউদ্দিন বলেন, প্রশিক্ষিত যুব শক্তি বাংলাদেশের প্রাণ শক্তি। প্রশিক্ষিত ও কর্মঠ যুবরা কখনোই বেকার থাকে না। কোন না কোন ক্ষেত্রে তারা নিজেদের কর্মসংস্থান করে নেয়ার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে সাহায্য করে।
তিনি বুধবার বিকাল ৪ টায় টিলাগড়স্থ যুব প্রশিক্ষণ কেন্দ্রে ৪ দিনব্যাপি ইয়ুথ লিডারশীপ প্রশিক্ষণের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশের যুবদের কর্মশক্তিতে রূপান্তর করতে যুব উন্নয়ন অধিদপ্তর কাজ করে যাচ্ছে। এ ধারা অব্যাহত থাকলে অচিরেই দেশ বেকারমুক্ত হবে।
সিলেট সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ আজহারুল কবীর এর সভাপতিত্বে ও সদর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরে কর্মরত ক্রেডিট সুপারভাইজার মোঃ শফিকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অথিতি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ জেড রওশন জেবিন রুবা, জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি ও সিলেট জেলা সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ। বক্তব্য রাখেন জাতীয় প্রশিক্ষিত যুব সংসদ (প্রযুস) এর সাধারণ সম্পাদক আফিকুর রহমান আফিক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাজী লাইলী আক্তার স্বপ্না, মোঃ জামাল খান, আশফাক উদ্দিন আহমদ, নজরুল ইসলাম, সাদিকুর রহমান, খোদেজা ইসলাম দিনা, মোক্তার হোসেন, আশফাক উদ্দিন আহমদ, ইভা আক্তার নীলা, মাসুদ করিম জুয়েল, মোঃ আলী হোসেন, ওমর ইসলাম ফয়সল, জুনেদ আহমদ ও সাইদুল হক রিংকু। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত কারেন মোঃ আমিনুল ইসলাম। বিজ্ঞপ্তি

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*