সিলেটে বৃহস্পতিবার থেকে ফাগুন হাওয়ায়

বিনোদন ডেস্ক : আলোচিত চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’ এর প্রদর্শন সিলেটে শুরু হচ্ছে। খ্যাতিমান নির্মাতা তৌকির আহমেদ পরিচাললনায় ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ‘ফাগুন হাওয়ায়’ নির্মিত হয়েছে ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে। আগামী ৪ এপ্রিল বৃহস্পতিবার শুরু হওয়া প্রদর্শন হবে ৬ এপ্রিল পর্যন্ত।

নগরের রিকাবীবাজারস্থ কবি নজরুল অডিটোরিয়ামে চলচ্চিত্রটি প্রদর্শনের আয়োজন করেছে সিলেট চলচ্চিত্র সংসদ। এটি তাদের দ্বিতীয় প্রয়াস। এর আগে সিলেট চলচ্চিত্র সংসদ দর্শকদের জন্য নিয়ে এসেছিল বদরুল আনাম সৌদের আলোচিত চলচ্চিত্র গহীন বালুচর।

সিয়াম আহমেদ ও নুসরাত ইমরোজ তিশা অভিনীত ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্রটি প্রথম দিন বৃহস্পতিবারর প্রদর্শন হবে দুপুর ৩টা, বিকেল ৫টা ৪৫ মিনিট ও রাত ৮টা ১৫ মিনিট। পরদিন শুক্রবার দুপুর ৩টা, বিকেল ৫টা ৪৫ মিনিট ও রাত ৮টা ১৫ মিনিটে হবে ছবিটির প্রদর্শনী। শেষ দিন শনিবার দুপুর ৩টা, বিকেল ৫টা ৪৫ মিনিট ও রাত ৮টা ১৫ মিনিটে দর্শকরা চলচ্চিত্রটি উপভোগ করতে পারবেন বলে আয়োজক সংগঠন সিলেট চলচ্চিত্র সংসদের এনামুল মুনির জানিয়েছেন।

এছাড়াও শুক্রবার ও শনিবার বেলা ১১টায় এই চলচ্চিত্রের বিশেষ প্রদর্শনী থাকবে শুধুমাত্র শিক্ষার্থীদের জন্য। বিশেষ প্রদর্শনীর শুভেচ্ছা মূল্য ৫০ টাকা। বিশেষ প্রদর্শনী ছাড়া অন্য সকল প্রদর্শনীতে প্রবেশপত্রের মূল্য ১০০ টাকা।

প্রদর্শনীর অগ্রিম প্রবেশপত্র পেতে ০১৭৩৩৭৫৭৬৫৪ ও ০১৭১৪৪৯৩৪২৩ নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*