আবারও ওয়েব সিরিজে অভিনয় করেছেন তিশা

বিনোদন ডেস্ক : আবারও ওয়েব সিরিজে কাজ করছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। নাম ‘ইটারনাল গিফট’। সিরিজটির চিত্রনাট্য ও পরিচালনা করছেন নজরুল ইসলাম বেলগির।

এর গল্পে দেখা যাবে, এক যুগল প্রায় এক দশক ধরে প্রেম করছেন। প্রেমের বর্তমান অবস্থা ও তাদের মধ্যকার বিভিন্ন ঘটনা নিয়ে এর গল্প এগিয়ে যাবে। এতে অভিনয় প্রসঙ্গে নুসরাত ইমরোজ তিশা বলেন, ‘ওয়েব সিরিজটির গল্প প্রেম ও সঙ্গীতনির্ভর। গল্পের ভিত্তি বেশ মজবুত। কাজটি অন্যরকম মনে হয়েছে বলেই করছি।

তাছাড়া ওয়েব সিরিজ এখন বেশ জনপ্রিয়। সব মিলিয়ে দর্শকের ভালো লাগবে আমার বিশ্বাস।’ ওয়েব সিরিজটি শিগগিরই বায়োস্কোপ নামে একটি অ্যাপসে প্রকাশ করা হবে বলে জানা গেছে। এর আগে তিশা ‘কুয়াশা’ নামে একটি ওয়েব সিরিজে অভিনয় করেন। সম্প্রতি বাংলা নববর্ষ উপলক্ষে কয়েকটি খন্ড নাটকের শুটিংও শেষ করেছেন এ অভিনেত্রী। বর্তমানে তিনি ঈদ নাটকের শুটিং নিয়ে ব্যস্ত অরয়েছেন। এদিকে অরুন চৌধুরীর পরিচালনায় তিশা অভিনীত ‘মায়াবতী’ নামে একটি সিনেমার শুটিং শেষ হয়েছে মার্চের প্রথম সপ্তাহে। বর্তমানে এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। তার অভিনীত মুস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘শনিবার বিকেল’ নামে একটি সিনেমা চলতি বছর মুক্তির কথা ছিল। কিন্তু ছবিটি সঙ্গত কারণে সেন্সর বোর্ডে আটকে আছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*